বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

১০দিন পেরিয়ে গেলেও সুমনের লাশ দেশে আনতে পারেনি পরিবার, প্রধানমন্ত্রীর সহযোগিতা চেয়েছেন বাবা মা -দৈনিক বাংলা অধিকার

অধিকার ডেক্স / ১১৫৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯, ৯:৪১ পূর্বাহ্ণ

মো: মাসুদ রানা,কচুয়াঃ
গত ১২ ডিসেম্বর সৌদি আরবে কনস্ট্রাকশন নির্মানধীন ভবন থেকে পড়ে দুর্ঘটনায় নিহত হন চাঁদপুরের কচুয়ার সন্তান সুমন মোল্লা(২৪)। এরপর ৯ দিন পেরিয়ে গেলেও টাকা ও প্রয়োজনীয় কাগজপত্রের অভাবে তার লাশ দেশে আসেনি।
সুমন মোল্লা কচুয়া উপজেলার দক্ষিন সেঙ্গুয়া গ্রামের বাসিন্দা মৃত আব্দুল মান্নান মোল্লার ছেলে। তার মায়ের নাম মনেনা বেগম।
তারা শুনেছেন- সৌদির রাবেক থেকে ছেলের লাশ দেশে আনতে হলে অনেক হয়রানি ও কাগজপত্র প্রয়োজন। সেই সুবাদে উপায় না পেয়ে সন্তানের লাশ আনার জন্য সরকারের দূতাবাস ও প্রধানমন্ত্রীর প্রতি আশ^াস করেছেন সুমনের পরিবার।
এ অবস্থায় মৃত সন্তানের মুখ শেষবারের মতো দেখার বিষয়ে সন্দিহান হয়ে পড়েছেন বলে জানান মনেনা বেগম। কলিজার টুকরার লাশের মুখখানা শেষ দেখার জন্য সরকারের কাছে প্রার্থনা করেন।
তবে সুমন মোল্লা সৌদি পৌঁছে প্রায় ৩ বছর ধরে নির্মাণশ্রমিকের কাজ করলেও তিনি পরিবারের কাছে কোনো টাকা পাঠাতে পারেননি। এরই মধ্যে সুমন মোল্লা দুর্ঘটনায় নিহত হওয়ায় তার লাশ আনা নিয়ে বিপাকে পড়েছেন বলে জানান ভাই সোহেল মোল্লা।
চাচাতো ভাই দুলাল মোল্লা,ভাই সোহেল, বোন তানিয়া বেগম জানান, সুমন মোল্লা একজন সাদা মনের মানুষ ছিলেন। বছর তিনেক আগে সে সৌদি আরবে গেছে। সেখানে নির্মানর্ধান ভবন থেকে পড়ে দূর্ঘটনায় সে মারা যায়। আমরা তার লাশ দেশে ফিরে আনতে সরকার ও দূতাবাসের নিকট আবেদন করছি। অতি শীঘ্রই যেন তাদের ভাইয়ের লাশ দেশের বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার দক্ষিন সেঙ্গুয়া আনা হয়। সুমন মোল্লার লাশ দেশে ফিরিয়ে আনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সৌদি দূতাবাসের সহযোগিতা চেয়েছেন তার পরিবার।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!