বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আবর আমিরাতে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা- দৈনিক বাংলারঅধিকার

অধিকার ডেক্স / ৪৩৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯, ৭:৫০ পূর্বাহ্ণ

বিশেষ প্রতিনিধি ঃ

আরব আমিরাতের রাস আল খাইমাহ আওয়ামী যুবলীগ ও বঙ্গবন্ধু স্মৃতি  সংসদ কেন্দ্রীয় কমিটির উদ্যােগে ১৯ ডিসেম্বর রাত ৯ টায় হোটেল রাসেল খাইম গ্যারেন সিটিতে মহা বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে কোরান তেলওয়াত করেন মাওলানা মোহাম্মদ ফায়েজ ফারুক আজম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন

সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমাহ কেন্দ্রীয় কমিটি ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদের উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম।


উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য,   মুহাম্মদ সেলিম বলেন আমরা মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে রাজনীতি করছি ১৬ ডিসেম্বর আমাদের মহান বিজয় দিবস। আমরা

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে নিয়ে মুক্তিযুদ্ধের স্ব-পক্ষে বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে চাই।

তিনি তার বক্তব্যে আরো বলেন সকল মুক্তিযুদ্ধের সৈনিকের তালিকা সঠিক ভাবে করতে হবে।

কোন রাজাকার যেন মুক্তিযুদ্ধের খাতায় নাম না আসে। সে দিকে নজর রাখতে হবে।

প্রধান বক্তায় হিসাবে উপস্থিত ছিলেন,সংযুক্ত আরব আমিরাতের আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির ( ভারপ্রাপ্ত) সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম।


প্রধান বক্তা মোঃ জাহাঙ্গীর আলম (ভারপ্রাপ্ত) সভাপতি আওয়ামী যুবলীগ ইউ এ ই কেন্দ্রীয় কমিটি,জাহাঙ্গীর আলম  বলেন আমরা সঠিক রাজনীতি করতে এসেছি, যে আসল সৈনিক সে শেখ মুজিবুর রহমানের আদর্শ রাজনীতির সাথে সংপৃক্ত ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী।

১৬ ডিসেম্বর উপলক্ষে মহান বিজয় দিবসের আলোচনা সবায়  তিনি আরও জানান আজ মুক্তিযুদ্ধের তালিকা তৈরি নিয়ে কথা উঠেছে।

মুক্তিযুদ্ধা বিষয় মন্ত্রনালয় সঠিক

সিদ্ধান্ত নিবে আমরা আশা করছি।

প্রধান অতিথি,জনাব মোঃ মুহাম্মদ সেলিম , উপদেষ্টা চেয়ারম্যান  বঙ্গবন্ধু স্মৃতি সংসদ রাস আল খাইমাহ, এক বিবৃতিতে বলেন দেশ এখন এগিয়ে চলছে কিছু কুচক্রী লোক দেশের ভাবমূর্তিক্ষুণ্ন করতে অপপ্রচার চালাচ্ছে । তিনি আরও বলেন  বঙ্গবন্ধু নেতৃত্ব দেশ এগিয়ে ছিলো এখনও মাননীয় প্রধানমন্ত্রী  জননেত্রী  শেখ হাসিনার দেশকে সেনার বাংলা গড়ার লক্ষ্যে  কাজ করছে।

সংক্ষিপ্ত বক্তব্যে দাহান শাখার ভারপ্রাপ্ত সভাপতি জনাব রিপন হালদার বলেন ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস আমরা মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধু রাজনীতি করি, আমরা মুক্তিযুদ্ধের পক্ষে দেশ ও জনগনের সেবা করতে এসেছি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার আদশের  রাজনৈতি করি ঐ বিএনপি জামাতের রাজনীতি করি না, রিপন হালদার আর জানান আমরা  মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি।

 

সংক্ষিপ্ত বক্তব্য রাখেন দাহান শাখার সাধারণ সম্পাদক মোঃ রায়হান  তার বক্তব্যে  উল্লেখ করে  বলেন আমরা সব সময় জাতির কল্যানে কাজ করি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের  সৈনিক হতে চাই।


বিশেষ অতিথিঃ  জনাব মুহাম্মদ ইসহাক, সদস্য উপদেষ্টা পরিষদ, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ইউ এ ই,

তাজ  উদ্দিন সহ – সভাপতি, আওয়ামী যুবলীগ, ইউ এ ই। আলমগীর আলম (সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ)দিদার হোসেন (সাধারন সম্পাদক   বাংলাদেশ আওয়ামী যুবলীগ) মুহাম্মদ ইব্রাহিম, সভাপতি  বঙ্গবন্ধু স্মৃতি সংসদ আল রাস আল খাইমা ইউ এ ই।

এসময় উপস্থিত ছিলেন দাহান শাখার বঙ্গবন্ধু

স্মৃতি সংসদের ভারপ্রাপ্ত সভাপতি( রিপন হালদার) সাধারণ সম্পাদক মোঃ রায়হান ও এস ডি স্বপন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!