বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ নান্দাইল থানার চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম আসামী সীতাকুণ্ড থেকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন শুরু – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯, ১১:০৩ পূর্বাহ্ণ

বিশেষ প্রতিনিধি
আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন শুরু হয়েছে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে। বেলা তিনটায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা জাতীয় পতাকা, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের কার্যক্রম উদ্বোধন করেন। জাতীয় সঙ্গীতের মাধ্যমে শুরু হয় সম্মেলনের আনুষ্ঠানিকতা। দুই দিনের এই সম্মেলনের দ্বিতীয় দিনে হবে নেতৃত্ব নির্বাচন। এবারের জাতীয় কাউন্সিলে আওয়ামী লীগের স্লোগান হচ্ছে, ‘শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে গড়তে সোনার দেশ, এগিয়ে চলেছি দুর্বার, আমরাই তো বাংলাদেশ’। সম্মেলনে প্রায় ৭ হাজার কাউন্সিলর অংশ নিচ্ছেন। সম্মেলনের কাউন্সিল অধিবেশন শনিবার সকাল ১০ টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে অনুষ্ঠিত হবে। সম্মেলনকে নির্বিঘেœ করতে ঢেলে সাজানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।
আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি নিরাপত্তার দায়িত্বে আছেন আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতীম সংগঠনের প্রশিক্ষণপ্রাপ্ত স্বেচ্ছাসেবকরা। সম্মেলনে কাউন্সিলর, ডেলিগেটসহ হাজারো নেতাকর্মী সকাল থেকে সম্মেলন স্থলে প্রবেশ করেন। সকাল থেকে সোহরাওয়ার্দী উদ্যান ও আশপাশের এলাকায় ছিল উৎসবের আমেজ। নানা ধরণের ব্যানার ফেস্টুন নিয়ে নেতাকর্মীরা আসতে থাকেন সম্মেলন স্থলে। তারা বিভিন্ন স্লোগানও দেন। এদিকে সম্মেলন ঘিরে রাজধানীর গুরুত্বপূর্ণ সড়কগুলোতে স্থাপন করা হয়েছে বিভিন্ন স্লোগান লেখা ব্যানার ফেস্টুন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!