বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সৌদিআরবে দূর্ঘটনায় সুমনের লাশ দেশে আনতে প্রধানমন্ত্রীর সহযোগিতা চেয়েছেন পরিবার- দৈনিক বাংলার অধিকার 

অধিকার ডেক্স / ২৭৩৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯, ১১:৫৬ পূর্বাহ্ণ

মো: মাসুদ রানা,কচুয়াঃ
গত ১২ ডিসেম্বর সৌদি আরবে কনস্ট্রাকশন নির্মানধীন ভবন থেকে পড়ে দুর্ঘটনায় নিহত হন চাঁদপুরের কচুয়ার সন্তান সুমন মোল্লা। এরপর ৭ দিন পেরিয়ে গেলেও টাকা ও প্রয়োজনীয় কাগজপত্রের অভাবে তার লাশ দেশে আসেনি।
সুমন মোল্লা কচুয়া উপজেলার দক্ষিন সেঙ্গুয়া গ্রামের বাসিন্দা মৃত আব্দুল মান্নান মোল্লার ছেলে। তার মায়ের নাম মনেনা বেগম।
তারা শুনেছেন- সৌদির রাবেক থেকে ছেলের লাশ দেশে আনতে হলে অনেক হয়রানি ও কাগজপত্র প্রয়োজন। সেই সুবাদে উপায় না পেয়ে সন্তানের লাশ আনার জন্য সরকারের দূতাবাস ও প্রধানমন্ত্রীর প্রতি আশ^াস করেছেন সুমনের পরিবার।
এ অবস্থায় মৃত সন্তানের মুখ শেষবারের মতো দেখার বিষয়ে সন্দিহান হয়ে পড়েছেন বলে জানান মনেনা বেগম। কলিজার টুকরার লাশের মুখখানা শেষ দেখার জন্য সরকারের কাছে প্রার্থনা করেন।
তবে সুমন মোল্লা সৌদি পৌঁছে প্রায় ৩ বছর ধরে নির্মাণশ্রমিকের কাজ করলেও তিনি পরিবারের কাছে কোনো টাকা পাঠাতে পারেননি। এরই মধ্যে সুমন মোল্লা দুর্ঘটনায় নিহত হওয়ায় তার লাশ আনা নিয়ে বিপাকে পড়েছেন বলে জানান ভাই সোহেল মোল্লা।
চাচাতো ভাই দুলাল মোল্লা,ভাই সোহেল, বোন তানিয়া বেগম জানান, সুমন মোল্লা একজন সাদা মনের মানুষ ছিলেন। বছর তিনেক আগে সে সৌদি আরবে গেছে। সেখানে নির্মানর্ধান ভবন থেকে পড়ে দূর্ঘটনায় সে মারা যায়। আমরা তার লাশ দেশে ফিরে আনতে সরকার ও দূতাবাসের নিকট আবেদন করছি। অতি শীঘ্রই যেন তাদের ভাইয়ের লাশ দেশের বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার দক্ষিন সেঙ্গুয়া আনা হয়। সুমন মোল্লার লাশ দেশে ফিরিয়ে আনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সৌদি দূতাবাসের সহযোগিতা চেয়েছেন তার পরিবার।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!