বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাঙ্গাবালীতে বিজয় দিবস উপলক্ষে আ.লীগের র‌্যালী ও আলোচনা সভা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৮২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯, ৫:৫৩ অপরাহ্ণ

১৬ ডিসেম্বর ২০১৯

ওমরসানি,রাঙ্গাবালী।।

মহান বিজয় দিবস উপক্ষে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় র‌্যালী ও আলোচনা সভা করেছে উপজেলা আওয়ামীলীগ। বিজয়ের দিন সোমবার সকাল ৮ টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে শেষ হয়।
পরে উপজেলা চত্ত্বরের বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তাবক অর্পণ করা হয়। এরপর আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন খাঁনের সঞ্চালনায় আলোচনা সভা করা হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক হাজী আব্দুল মান্নান, সাবেক সাংগঠনিক সম্পাদক নুরে আলম ফকু, সাবেক মহিলা বিষয়ক সম্পাদক ফেরদৌসী পারভীন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শিমুল, মাহথির মোহাম্মাদ রেশাদ, সেচ্ছাসেবক লীগ সভাপতি এস আলম ও ছাত্রলীগ নেতা বাবু তালুকদার প্রমুখ। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও তাতী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!