শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার পরিবারকে সংবর্ধনা: দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯, ১:৪৬ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি:
ছাগলনাইয়া উপজেলা প্রসাশন কর্তৃক আয়োজিত ছাগলনাইয়া উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার’র সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়, সোমবার (১৬ ডিসেম্বর) দুপুর ১ টায় উপজেলা অডিটোরিয়াম মিলায়তনে। উপজেলা পরিষদের সহযোগিতায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠান’র উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোমেনা বেগম’র সঞ্চালনায়, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) নাহিদা আক্তার তানিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার ও মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা আখতার শিল্পী, পৌর মেয়র এম. মোস্তফা, ছাগলনাইয়া থানা ইনছার্জ অফিসার মেজবাহ উদ্দিন আহমেদ, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, মুক্তিযোদ্ধা আবদুল হাই মেম্বার, রফিকুল ইসলাম মজুমদার, মফিজ মাস্টার, ইউছুপ মজুমদার, উপজেলা সকল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার’র সদস্য, উপজেলা পরিষদের সকল কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা, মুক্তিযুদ্ধের সকল বীর শহীদদের স্মৃতিচারণ করে বলেন, একাত্তরের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের মূল চেতনার প্রকাশ ঘটে এই জাতির সাংস্কৃতিক অর্থনৈতিক ক্ষেত্রে শোষন ও বঞ্চনা থেকে মুক্ত এবং রাজনৈতিক ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করে।বাঙ্গালি জাতি এক দীর্ঘ রক্তক্ষয়ী যুদ্ধ সংগ্রামের মাধ্যমে বিজয়ের লাল গোলাপ ছিনিয়ে এনে ১৬ ডিসেম্বর এই জাতির জন্য রক্তসিক্ত পতাকা স্ব-গৌরবে স্থাপন করেছে। ১৬ ডিসেম্বর আমাদের জাতীয় অস্তিত্বের ঠিকানা। আমাদের গৌরবময় অর্জনের প্রকৃত নিদর্শন।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে ১০ জন বীর মুক্তিযোদ্ধাকে বিশেষ উপহার সামগ্রী ও ১০ জন মুক্তিযোদ্ধার পরিবার’র সদস্যদের হাতে স্মার্টকার্ড (জাতীয় পরিচয়পত্র) তুলে দেন আগত অতিথি বৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!