শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হবিগঞ্জ খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা যুবদলের মশাল মিছিল-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৬৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯, ৪:৪২ অপরাহ্ণ

সুশীল চন্দ্র দাস
হবিগঞ্জ প্রতিনিধি :
খালেদা জিয়ার মুক্তির দাবিতে হবিগঞ্জে জেলা যুবদলের মশাল মিছিল
কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আজ সন্ধ্যায় হবিগঞ্জ শহরের প্রধান সড়কে মশাল মিছিল করেছে জাতীয়তাবাদী যুবদল হবিগঞ্জ জেলা শাখা। জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ, সাধারণ সম্পাদক জালাল আহমেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতুর নেতৃত্বে মশাল মিছিলটি বের হয়।
মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় চৌধুরী বাজার খোয়াই মুখ পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে বক্তরা বলেন, আজকে আমরা মশাল মিছিল করলাম। এটা হচ্ছে আমাদের দ্রোহের আগুন, অন্যায়ের বিরুদ্ধে আগুন। এই আওয়ামী সরকার প্রতিহিংসা চরিতার্থ করার জন্য বেগম খালেদা জিয়াকে কারাবন্দি রেখে হত্যার ষড়যন্ত্র করছে। তার শারীরিক অবস্থার গুরুতর অবনতি হলেও চিকিৎসা দেওয়া হচ্ছে না। বক্তরা আরো বলেন, রাতে ভোট ডাকাতি করে ক্ষমতায় বসে এই ক্ষমতাকে সুরক্ষিত রাখতে এই সরকার প্রতিবেশী দেশকে সব উজাড় করে দিচ্ছে। এই সরকারের বিরুদ্ধে যেকোনো প্রতিবাদ করার জন্য যুবদলের নেতাকর্মীরা সবসময় প্রস্তুত। মশাল মিছিলে জাতীয়তাবাদী জেলা যুবদলের নেতাকর্মীরা অংশ নেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!