বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রাম আলোর মুখ দেখতে বসছে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল শতাধিক এতিম শিশুদের ইফতার দিলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মহান স্বাধীনতা দিবসে পলি বাংলাদেশের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রিনা হত্যার মূল আসামি সহ দুই জনকে আটক করেন পিবিআই- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৬৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯, ১০:১২ পূর্বাহ্ণ

মামুনুর রশিদ, ময়মনসিংহ(ত্রিশাল) প্রতিনিধি:
গার্মেন্টস কর্মী রিনা হত্যার মূল আসামিসহ দুইজনকে গ্রেফতার ও ঘটনার রহস্য উদ্ঘাটন করেছে বাংলাদেশ পুলিশ ব্যুরো অব ইনভিষ্টিগেশন ময়মনসিংহ ( পিবিআই)। বুধবার রাতভর  অভিযান চালিয়ে ঢাকা মিরপুরের পাইকপাড়া এলাকা থেকে হত্যাকান্ডে জড়িত রুবেল (৩১) ও তার সহযোগী প্রাইভেটকার চালক ইমারত (৩৬)কে গ্রেফতার করে পিবিআই। জব্দ করা হয় তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি। 
বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে দেয়া তাদের জবানবন্দিতে বেড়িয়ে আসে হত্যাকান্ডের মূল রহস্য।
গত ২৩ অক্টোবর ময়মনসিংহের ত্রিশালের চেলেরঘাট খিরু নদীর ব্রীজের নীচ থেকে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করে ত্রিশাল থানা পুলিশ। ওই ঘটনায় মামলা হয় ত্রিশাল থানায়।
পরে ২৫ নভেম্বর মামলাটির তদন্তের দায়িত্ব পড়ে বাংলাদেশ পুলিশ ব্যুরো অব ইনভিষ্টিগেশন ময়মনসিংহ(পিবিআই’র) হাতে। দায়িত্ব পাওয়ার পর দ্রুত সময়ের মধ্যে ডিসিস্ট ফিঙ্গার প্রিন্ট প্রযুক্তির মাধ্যমে অজ্ঞাত মহিলার লাশের পরিচয় মিলে পিবিআইয়ের কাছে। তারা জানতে পারেন মাগুরা জেলার সদর উপজেলার খানপুর গ্রামের মুরাদ মোল্লার মেয়ে রিনা খাতুন ঢাকার একটি গার্মেন্টসে চাকুরি করতেন।
পিবিআই ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার আবুবকর ছিদ্দিকের নেতৃত্বে বুধবার রাতভর অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোর রাতে ঢাকা মিরপুর পাইকপাড়া এলাকা হতে রিনা হত্যার মূল আসামি রুবেল ও তার সহযোগী ইমারতকে গ্রেফতার করা হয়। রুবেল কিশোরগঞ্জ তাড়াইলের শিকান্দরনগর গ্রামের মৃত সবুজ হাওলাদারের ছেলে ও ইমারত মোল্লা ফরিদপুর বোয়ালমারি দীতপুর গ্রামের মৃত মানিক মোল্লার ছেলে।
পরে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে তাদের দেয়া জবানবন্দিতে বেড়িয়ে আসে হত্যাকান্ডের মূল রহস্য।
এএসপি আবু বকর সিদ্দিক জানান, জবানবন্দিতে আসামিরা বিজ্ঞ আদালতে বলেছে, পরকীয়া প্রেমের সম্পর্কের সুত্রে রিনাকে রুবেল তার গ্রামেরবাড়ি কিশোরগঞ্জ তাড়াইলের শিকান্দরনগর নিয়ে যাওয়ার কথা বলে ঢাকা মেট্রো-চ-২৫-৫৫২৮ নম্বরের একটি প্রাইভেটকার যোগে ঢাকা থেকে নিয়ে আসে। প্রথমে রিনাকে ত্রিশালের বালিপাড়া ব্রিজের মোড়ে নিয়ে যায়।
পরে আবার গাড়ি নিয়ে চলে আসে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় খিরু নদীর ব্রীজের পাশে। সেখানেই শাসরোধে হত্যা করে লাশটি ব্রিজের নিচে ফেলে রেখে তারা আবার ঢাকাতে চলে যায়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!