আজ ১৭ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৯শে জানুয়ারি, ২০২০ ইং

ত্রিশালে শুকতারা সংঘের গোল্ডকাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত- দৈনিক বাংলার অধিকার

মামুনুর রশীদ,ত্রিশাল প্রতিনিধি :
মাদক মুক্ত ত্রিশাল গড়ার লক্ষে ময়মনসিংহের ত্রিশালে শুকতারা সংঘের আয়োজনে গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলা শুক্রবার বিকেলে সরকারী নজরুল একাডেমী খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন ধর্মমন্ত্রণালয় বিষয়ক সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী এমপি।

প্রধান অতিথি বলেন মাদক মুক্ত ত্রিশাল গড়ার জন্য যুব সমাজকে ক্রীড়া ও বিনোদনমূলক কাজে সম্পৃক্ত হতে হবে।মাদক মুক্ত সমাজ গড়ার জন্য যা যা করা প্রয়োজন আমি তা দিয়ে সহযোগীতা করবো। শুকতারা সংঘের সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা আলহাজ আব্দুল মতিন সরকার,জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক নবী নেওয়াজ সরকার,উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ,সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্বা আব্দুল হামিদ,পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকসেদুল আমীন, শুকতারা সংঘের সাধারন সম্পাদক সারোয়ার জাহান সোহেল প্রমূখ।খেলায় লাভ ষ্টার যুব সংঘ একাদশ আহমদাবাদ একাদশকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।খেলায় ম্যান অবদা ম্যাচ নির্বাচিত হন লাভ ষ্টার যুব সংঘ একাদশের খেলোয়ার রুবেল।

     এই বিভাগের আরোও সংবাদ