বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাইক্লোন পবনের জেরে প্রবল বৃষ্টির পূর্বাভাস, সমুদ্রে যাওয়ার উপর নিষেধাজ্ঞা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৪১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯, ২:৩৯ অপরাহ্ণ


নিউজ ডেক্স, দৈনিক বাংলার অধিকারঃ আহমেদাবাদ: অসময়ে বৃষ্টি আসতে পারে, তেমনটাই পূর্বাভাস দিচ্ছে মৌসম ভবন। সাইক্লোন ‘পবনে’র উপস্থিতির জন্যই শনিবার বৃষ্টির সম্ভাবনা তৈরি হয়েছে।

ইন্ডিয়া মিটিয়োরোলজিক্যাল ডিপার্টমেন্ট জানিয়েছে, দক্ষিণ-পশ্চিম আরব সাগরের উপর আফ্রিকান উপকূলে সাইক্লোন পবনের উপস্থিতির জন্যই বৃষ্টি আসবে। সেই সঙ্গে মৎস্যজীবীদের আগামী দু’দিন সমুদ্রে যেতেও নিষেধ করা হয়েছে।

আবহাওয়া অফিস জানিয়েছে, উত্তর এবং দক্ষিণ গুজরাতের কয়েকটি বন্দরে দূর থেকে কড়া নজরদারি চালানোর নির্দেশ দেওয়া হয়েছে। বোটের মালিকদের উপর সমুদ্রের পরিস্থিততিতে নজর রাখতে বলা হয়েছে।

একটি বিবৃতিতে হাওয়া অফিস জানিয়েছে, “সৌরাষ্ট্র এবং কচ্ছ জেলার বিক্ষিপ্ত জায়গায় শনিবার হালকা বৃষ্টির সম্ভাবনা তৈরি করেছে”। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল সাড়ে আটটা পর্যন্ত গুজরাতের কোথাও কোথাও বৃষ্টি হয়েছে।

বিবৃতি অনুযায়ী, আগামি ২৪ ঘণ্টায় আরও দক্ষিণ-পশ্চিমে যাবে সাইক্লোন পবন। সোমালিয়া উপকূলে নিম্নচাপ হিসেবেই এগিয়ে যাবে। পাশাপাশি এও জানানো হয়েছে যে, নিম্নচাপের জন্য আগামী কিছুদিন খারাপ আবহাওয়া থাকবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!