শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজীতে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে শস্য কর্তণ ও নবান্ন উৎসব পালিত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৯২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯, ৩:২৭ পূর্বাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ, বিশেষ প্রতিনিধি, সোনাগাজী (ফেনী) থেকে :

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সোনাগাজীতে নতুন শস্য কর্তন ও নবান্ন উৎসব অনুষ্ঠিত হয়েছে ।

সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের ডাক বাংলা পুরাতন রাস্তার মাথা সংলগ্ন মাঠে ২০১৮-২০১৯ খরিপ-২ রাজস্ব খাতের অর্থায়নে ফসলের উন্নত জাত ও প্রযুক্তি সম্প্রসারণে আমন ধান প্রদর্শনীর শস্য কর্তণ, নবান্ন উৎস ও মাঠ দিবস মঙ্গলবার বিকেল বেলায় অনুষ্ঠিত হয় ।

সোনাগাজী উপজেলা নির্বাহী অফিসার অজিত দেব এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- বর্তমান সরকার কৃষিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে । যার কারণে দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। তাছাড়া কৃষি ও খাদ্য অধিদপ্তরের কর্মকর্তাদের উদ্দেশ্য করে বলেন, এবার যেন কৃষক ধান বিক্রির ক্ষেত্রে ন্যায্য মূল্য থেকে বঞ্চিত না হয়।

অনুষ্ঠানে মূখ্য আলোচনা করেন- উপজেলা কৃষি অফিসার সাজ্জাদ হোসেন মজুমদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাখাওয়াতুল হক বিটু, মহিলা ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলি, মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসন বাদল।

এসময় আরো উপস্থিত ছিলেন- সোনাগাজী উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার কাজী শফিউল ইসলাম, উপজেলা উদ্ভিদ কর্মকর্তা আকরাম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিন, সাধারণ সম্পাদক মীর এমরান, বগাদানা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল, মঙ্গলকান্দি ইউনিয়ন আ’লীগের সভাপতি জসিম উদ্দিন, কৃষি উপ সহকারী আরিফুর রহমান, আশ্রাফ উদ্দিন, আজমির হোসেন, ছানা উল্যাহ, ন্যাশনাল সার্ভিস থেকে কৃষি অফিসে নিয়োজিত সকল সদস্য, ইউপি সদস্য হোনা মিয়া, পৌর ছাত্রলীগ নেতা শাহিন আলম ও আলিফ প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন- উপ সহকারী কৃষি কর্মকর্তা আজিজ উল্যাহ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!