বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ইমাম ও খতিবদের সাথে বাল্যবিবাহ, মাদক ও জঙ্গিবাদ বিরোধী ইউএনও’র মতবিনিময় সভা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯, ১:১৬ অপরাহ্ণ

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন বুধবার উপজেলা পরিষদ হলরুমে উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবদের সাথে বাল্যবিবাহ, মাদক ও জঙ্গিবাদ বিরোধমূলক মতবিনিময় সভা করেন।

ধর্মীয় সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় থাকার লক্ষ্যে ইউএনও’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, বিশেষ অতিথি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল আলিম, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুকন উদ্দিন আহম্মদ, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ, ইমাম সমিতির সভাপতি মমতাজ উদ্দিন, ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আরিফ মাহমুদ প্রমুখ।

উক্ত মতবিনিময় সভায় ইউএনও মুহাম্মদ আব্দুর রহিম সুজন উপস্থিত সকল ইমাম ও খতিবগণকে আরবী শিক্ষার পাশাপাশি ইংরেজী ও বিজ্ঞান বিষয়ে দক্ষতা অর্জন সহ নান্দাইলকে একটি প্রশিক্ষিত, আদর্শ ও রোল মডেল উপজেলা হিসাবে গড়ে তোলার সহযোগীতা কামনা করেন। সেই সাথে মুজিব বর্ষে দেশ প্রেমের চেতনায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে সুন্দর সামাজিক গঠনমূলক কাজ করার আহ্বান জানান।

পরে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ উপস্থিত মুসুল্লীদেরকে ‘কোন ধরনের উত্তেজনা ও উসকানীমূলক কথা বলা থেকে বিরত থাকার জন্য এবং সকল প্রকার দ্বীন-ই-আমালগুলো যার যার মত সম্পাদন করার জ্ঞাতার্থে এক জরুরী ঘোষণা পত্র বিতরণ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!