বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ নান্দাইল থানার চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম আসামী সীতাকুণ্ড থেকে আটক কয়েক কোটি টাকা নিয়ে উধাও ব্যাংকের ম্যানেজার -DBO-Tv নীলফামারীতে সংঘবদ্ধ ছয়জন মিলে বুদ্ধিপ্রতিবন্ধি নারীকে ধর্ষন সাভারে বন্ধ হচ্ছে না টোলের নামে চাঁদাবাজি পাঁচবিবির খোর্দা গ্রামে দেয়াল ঘেঁষে মাটি খনন করায় ঝুঁকিতে বসতবাড়ি শ্যামগ্রাম স্কুলে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুর্নমিলনী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজশাহীতে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫০৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯, ৪:২৬ অপরাহ্ণ

আকাশ সরকার রাজশাহী ব্যুরো:

আজ মঙ্গলবার বিকেল চারটার দিকে নগরীর কয়েরদাড়া এলাকায় এ ঘটনা ঘটে । বর্তমানে ওই যুবকের লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওই যুবক হলেন, কয়েড়দাড়া বিলপাড়া এলাকার ভাড়াটিয়া মোহাম্মদ আলীর ছেলে তৌফিক(২৬)। সে রংমিস্ত্রির কাজ করে বলে জানা গেছে।

স্থানীয়সূত্রে জানা যায়, স্ত্রীর সাথে কোন বিবাদের জেরে গতকাল সোমবার রাতে শ্বশুরবাড়ির লোকজন আসে তৌফিকের বাড়িতে। পরে তার সাথে কথা হলেও বিদায় বেলায় স্ত্রীকে সঙ্গে নিয়ে যায় তারা। রেখে যায় তৌফিকের তিন বছরের শিশুকে। এই অপমান সইতে না পেরে কোন এক সময় গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন তৌফিক। বেলা সাড়ে ১১টার দিকে তৌফিকের স্বজন বাসায় খোঁজ করতে আসলে মূল দরজা এবং তৌফিকের ঘরের দরজা খোলা দেখতে পান। পরে তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন।

এ সময় তৌফিকের বাড়ির মালিকেরাও ছিলেন না। ঘটনা জানাজানি হলে নগরীর বোয়ালিয়া থানায় জানানো হয়। বিকেলে বোয়ালিয়া মডেল থানার পুলিশ এসে লাশটি উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, গত ৫ বছর আগে তাদের বিয়ে হয়। পারিবারিক কলহের জেরে সে আত্মহত্যা করেছে। এ বিষয়ে বোয়ালিয়া থানায় একটি অপমৃত্যূ মামলা দায়ের করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!