আজ ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং

রাজশাহীতে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ-দৈনিক বাংলার অধিকার

আকাশ সরকার রাজশাহী ব্যুরো:

আজ মঙ্গলবার বিকেল চারটার দিকে নগরীর কয়েরদাড়া এলাকায় এ ঘটনা ঘটে । বর্তমানে ওই যুবকের লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওই যুবক হলেন, কয়েড়দাড়া বিলপাড়া এলাকার ভাড়াটিয়া মোহাম্মদ আলীর ছেলে তৌফিক(২৬)। সে রংমিস্ত্রির কাজ করে বলে জানা গেছে।

স্থানীয়সূত্রে জানা যায়, স্ত্রীর সাথে কোন বিবাদের জেরে গতকাল সোমবার রাতে শ্বশুরবাড়ির লোকজন আসে তৌফিকের বাড়িতে। পরে তার সাথে কথা হলেও বিদায় বেলায় স্ত্রীকে সঙ্গে নিয়ে যায় তারা। রেখে যায় তৌফিকের তিন বছরের শিশুকে। এই অপমান সইতে না পেরে কোন এক সময় গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন তৌফিক। বেলা সাড়ে ১১টার দিকে তৌফিকের স্বজন বাসায় খোঁজ করতে আসলে মূল দরজা এবং তৌফিকের ঘরের দরজা খোলা দেখতে পান। পরে তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন।

এ সময় তৌফিকের বাড়ির মালিকেরাও ছিলেন না। ঘটনা জানাজানি হলে নগরীর বোয়ালিয়া থানায় জানানো হয়। বিকেলে বোয়ালিয়া মডেল থানার পুলিশ এসে লাশটি উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, গত ৫ বছর আগে তাদের বিয়ে হয়। পারিবারিক কলহের জেরে সে আত্মহত্যা করেছে। এ বিষয়ে বোয়ালিয়া থানায় একটি অপমৃত্যূ মামলা দায়ের করা হয়েছে।

     এই বিভাগের আরোও সংবাদ