মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা দুবাই পৌঁছাল.বাংলাদেশি পতাকাবাহী জাহাজ এমভি আবদুল্লাহ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জের ১ নং রাজারগাঁও ইউনিয়নের আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী মফিজুল হক (রাজু) পাটোয়ারী- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৪৪৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯, ৮:৩২ অপরাহ্ণ

এস ডি স্বপন:

১নং রাজারগাঁও উত্তর ইউনিয়নের আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কে স্বাগত জানিয়েছেন রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ মফিজুল ইসলাম ( রাজু) পাটোয়ারী।

আগামী ৬ ডিসেম্বর (শুক্রবার) রাজারগাঁও ইউনিয়নের ত্রি-বার্ষিকী সম্মেলন কে সামনে রেখে মফিজুল হক পাটোয়ারী সবার কাছে দোয়া প্রার্থী।

মোঃমফিজুল ইসলাম রাজু পাটোয়ারী রাজারগাঁও ইউনিয়ন থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও আওয়ামী লীগ পরিবারের বীর মুক্তিযোদ্ধার সন্তান ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক।

তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করেন৷ দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আদর্শকে সামনে রেখে সৎ ও নিষ্ঠার সাথে রাজনীতি করেন তিনি আওয়ামী লীগ পরিবারের এক জন সদস্য হিসাবে এলাকায় কাজ করেন।

তার রাজনৈতিক জীবনে বিশাল সাফল্য অর্জন করেছে। মফিজুল হক পাটোয়ারী তার রাজনৈতিক জীবনে প্রথম থেকেই মুজিব সেনা থেকে শুরু করে ছাত্রলীগের সিনিয়র সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন রাজারগাঁও ইউনিয়নে।

মফিজুল ইসলাম রাজু পাটোয়ারী ১৯৯৮ সালে পশ্চিম রাজারগাঁও স্পোর্টিং লাইফ স্পোটিং ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

তিনি ৯৬ সালের জাতীয় সংসদ নির্বাচনে জনাব অবঃ প্রাপ্ত মেজর রফিকুল ইসলাম বীর উত্তম বীর বিক্রমের পক্ষে নৌকা নিয়ে ইউনিয়ন ও ওয়ার্ড এ বিশেষ ভূমিকা পালন করেন।

পরবর্তীতে তিনি সিঙ্গাপুর ক্যান্ডিয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এর পদে দায়িত্ব পালন করেন।

বর্তমানে তিনি পশ্চিম রাজারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।

মোঃ মফিজুল হক রাজু পাটোয়ারী দৈনিক বাংলার অধিকার এর সাথে আলাপকালে জানান, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান আমি রাজারগাঁও ইউনিয়নে ছোট থেকে বড় হয়েছি।

আমি রাজনৈতিক জীবনে সততার সাথে রাজনীতি করেছি। ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যন্ত ভালো কাজে সম্পৃক্ত ছিলাম। সে সম্পৃক্ততায় আজ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যন্ত মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে সমর্থন পেয়েছি।

ইনশাআল্লাহ ইউনিয়নের জনগণ আমার সাথে আছেন। এদিকে ইউনিয়নের নেতাকর্মীদের সাথে আলাপকালে জানান আমাদের পশ্চিম রাজারগাও এর সন্তান আমরা তাকে কাছ থেকে দেখেছি। আমাদের সামনে রাজনীতি করে আসছেন আমরা তাকে সমর্থন দিয়েছি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী মহান মুক্তিযোদ্ধার ১ নং সেক্টর কমান্ডার) (হাজীগঞ্জ শাহরাস্তি)হাজীগঞ্জের ১ নং রাজারগাঁও ইউনিয়নের আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী মফিজুল হক (রাজু) পাটোয়ারী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!