মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
আনকাট সেন্সর ছাড়পত্র পেল ‘ডেডবডি’ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ ২৫শে মার্চ গণহত্যা দিবস ও ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের প্রস্ততিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত নবীনগরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন Mostbet casino site login address সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ছাত্রলীগের নেতা ইঞ্জিঃ সাইদুল ইসলাম গণসংযোগ কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রবাসী বাংলাদেশী শ্রমিকদের সম্মানে ইফতারের আয়োজন করেছে বাংলাদেশ সমিতি আজমান সীতাকুণ্ডে আগুন লেগে নিঃস্ব চার পরিবার কুড়িগ্রামের রাজারহাটে ৩ শতাধিক রোগীর ফ্রি চিকিৎসা সেবা প্রদান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস- উদযাপন মিজানের পরিচালনায় সুপ্ত-বৃষ্টির ‘অনেক সাধের বউ’ বাজার মনিটরিং করলেন জোরারগঞ্জ থানার ওসি সীতাকুণ্ডে সমুদ্র উপকূল থেকে মৃতদেহ উদ্ধার সড়ক দূর্ঘটনা রোধে সচেতনতামূলক সমাবেশ অনুষ্ঠিত নবীনগরে ১০০ কেজি জাটকা ইলিশ জব্দ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শেরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে ড্রেজার মেশিন ধ্বংস-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৭৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯, ১২:০৭ অপরাহ্ণ

হাবিবুর রহমান(হাবিব)
শেরপুর,বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে অবৈধভাবে বালু উত্তোলনকারী অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়েছে। ১লা ডিসেম্বর (রবিবার) দুপুরে উপজেলার ২নং গাড়ীদহ মডেল ইউনিয়নের সুনামধন্য প্রতিষ্ঠান পল্লী উন্নয়ন একাডেমী’র পূর্ব পার্শ্বে অবস্থিত রামনগর ও কালশীমাটি গ্রামের মধ্যবর্তী করতোয়া নদী থেকে বালু উত্তোলন করায় এ অভিযান পরিচালনা করা হয়।
অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অনলাইন ও জাতীয় পত্রিকা বিশেষ করে একুশে সংবাদ পত্রিকায় প্রকাশ হওয়ায় শেরপুর উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলী শেখ ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন। এসময় তার নির্দেশনা অনুযায়ী অবৈধভাবে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ১টি ড্রেজার মেশিন, ২টি শ্যালো মেশিন ধ্বংস ও ১ হাজার ফুট প্লাষ্টিক পাইপ আগুনে পুড়ে ফেলা হয়। এছাড়া বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ৩টি মাজদা ট্রাক (সিরাজগঞ্জ-ড১১-০৪১৫, বগুড়া-ত-১১১৬০৬, বগুড়া-ড-১১-২০৯২) জব্দ করা হয়েছে।
এসময় ভ্রাম্যমান অভিযানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরাফাত হোসেন, শেরপুর থানার এসআই ফজলুল হক সহ সঙ্গীয় ফোর্স।
এবিষয়ে শেরপুর উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলী শেখ বলেন, অবৈধভাবে বালু উত্তোলনকারী অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এবং জড়িতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!