মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারে রংমিস্ত্রি সাজ্জাদ হত্যা, প্রধান আসামী ক্রিম আলামিন গ্রেফতার ফরিদপুরে রেলমন্ত্রীকে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত দেশের চাহিদা মিটিয়েও পাঁচবিবির সজনে ডাঁটা রপ্তানী হচ্ছে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু বিরামপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র জমা অটোরিক্সা চাকল মাসুদ রানা (৩৫) হত্যা মামলার মূল রহস্য উদঘাটন ও মূল আসামী সনাক্তপূর্বক গ্রেফতার উপজেলা নির্বাচন প্রথম ধাপে ১৮৯১ মনোনয়ন পত্র দাখিল দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ঈদ ও নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শিখা মিরসরাইয়ে এসএসসি ‘৯৭ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত ৫ সহস্রাধিক নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মীরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জনের মনোনয়ন পত্র দাখিল শাহরাস্তিতে এক যুবকের পায়ু পথে ঢুকে যায় ডাব, অস্র পাচারে উদ্ধার আজ পহেলা বৈশাখ ১৪৩১ সীতাকুণ্ডে পহেলা বৈশাখ উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাপাহারে সাব-রেজিস্টার অফিসে দু:সাহসিক চুরির চেষ্টা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯, ৬:৪৮ অপরাহ্ণ

 


সোহেল চৌধুরী রানা, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলা সাব-রেজিস্টার অফিসে দু:সাহসিক চুরির চেষ্টা চালিয়েছেন চোরেরা। বৃহস্পতিবার দিনগত রাতে অফিস রুমের জানালার গ্রীল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে চোরের একটি দল।
জানা গেছে, চোরেরা গ্রীল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে রেকর্ডরুম সহ সব কয়টি রুমে প্রবেশ করে এবং প্রতিটি রুমে থাকা সকল আলমারী ও টেবিলের ড্রয়ার গুলো তালা ভেঙ্গে কাগজপত্র ছড়িয়ে ছিটিয়ে ফেলে রেখে যান।
প্রাথমিক তদন্তে অফিস থেকে কোন কিছুই খোয়া যায়নি বলে সাব-রেজিস্টার শহিদুল ইসলাম জানান। তবে সকল দপ্তরের লোকজন তাদের স্ব স্ব টেবিলে বসলে কাগজপত্র খোয়া গেলো কি না সেটি নিশ্চিত হওয়া যাবে বলেও সাব-রেজিস্ট্রার জানান।
সকালে খবর পেয়ে সাপাহার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
তবে সেখানে দ্বায়িত্বে থাকা নৈশ্যপ্রহরীর উপস্থিতিতে এরকম ঘটনা জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!