বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ নান্দাইল থানার চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম আসামী সীতাকুণ্ড থেকে আটক কয়েক কোটি টাকা নিয়ে উধাও ব্যাংকের ম্যানেজার -DBO-Tv নীলফামারীতে সংঘবদ্ধ ছয়জন মিলে বুদ্ধিপ্রতিবন্ধি নারীকে ধর্ষন সাভারে বন্ধ হচ্ছে না টোলের নামে চাঁদাবাজি পাঁচবিবির খোর্দা গ্রামে দেয়াল ঘেঁষে মাটি খনন করায় ঝুঁকিতে বসতবাড়ি শ্যামগ্রাম স্কুলে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুর্নমিলনী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় তথ্য গোপন করে জন্ম নিবন্ধন তৈরীর সময় ভারতীয় নাগরিক আটক – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৮৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯, ৩:৪০ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি:
ছাগলনাইয়া উপজেলার ৫নং মহামায়া ইউনিয়নে বাংলাদেশের নাগরিক হওয়ার জন্য তথ্য গোপন করে জন্ম নিবন্ধন তৈরী করার সময় ইউপি চেয়ারম্যান গরীবশাহ হোসেন চৌধুরী বাদশা কর্তৃক কার্তিক আচার্য (২৮) নামে এক ভারতীয় নাগরিককে আটক করা হয়েছে। আটককৃত কার্তিক ভারতের ত্রিপুরার সাব্রুমের মনুভংকুল শান্তিপল্লীর মতিলাল আচার্যের ছেলে বলে জানায়।

ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন চৌধুরী বাদশা জানান, বুধবার (২৭ নভেম্বর) দুপুরে কার্তিক ইউনিয়ন পরিষদে জন্ম নিবন্ধনের করতে আসে। তার কথাবার্তায় সন্দেহজনক মনে হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয় এবং প্রয়োজনীয় বিভিন্ন কাগজপত্র দেখাতে বলি। কিন্তু জিজ্ঞাবাদের এক পর্যায়ে কথাবার্তা সন্দেহ হলে একটু চাপ সৃষ্টি করি। এক পর্যায়ে সে ভারতীয় নাগরিক বলে স্বীকার করে। ছাগলনাইয়া পৌর শহরে একটি ভাড়া বাসায় থাকতো এবং ওই বাসার মালিকের সিএনজি চালাতো বলে জানায়। পরে তাকে পুলিশের হাতে তুলে দিই।

পুলিশ জানায়, আটককৃত কার্তিক পশ্চিম ছাগলনাইয়ার সাত মন্দির রোডের ইয়াসিন চৌধুরীর বাড়িতে ভাড়া থাকতো এবং একই বাড়ির ভাড়াটিয়া বিপ্লব দাসের সিএনজি চালাতো। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!