শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বনেক এর সাধারণ সভায় গুরুত্বপূর্ণ সিন্ধান্ত গ্রহন – দৈনিক বাংলার অধিকার   

অধিকার ডেক্স / ২৮৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ৩:১৫ পূর্বাহ্ণ

বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) এর সাধারন সভায় গুরুত্বপুর্ন সিন্ধান্ত গ্রহন করা হয়েছে। বনেকের সভাপতি খায়রুল আলম রফিকের সভাপতিত্বে এবং সিনিয়ির সহ-সভাপতি তাজবীর সজিবের সঞ্চালনায় রাজধানীর গ্রীনরোডের দৈনিক অধিকার পত্রিকার অফিসে ২০ নভেম্বর (বুধবার) এই সভা অনুষ্ঠিত হয়। সভায় যেসব গুরুত্বপুর্ন সিন্ধান্ত গ্রহন করা হয় সেগুলো হয় তার মধ্যে উল্লেখযোগ্য হল, বিভাগীয় কমিটি খুব দ্রুত গঠন প্রক্রিয়া শেষ করা। কেন্দ্রীয় কমিটির কিছু পদে রদ-বদল করা হয়। রদ-বদলের মধ্যে রয়েছে, দপ্তর সম্পাদক থেকে প্রচার সম্পাদক পদে দেয়া হয়েছে নাহিদুর রহমানকে। প্রচার সম্পাদক থেকে আইন বিষয়ক সম্পাদক করা হয়েছে নাসিম শরিফকে। এছাড়া দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে স্বাধীন নিউজ ২৪ এর সম্পাদক এইচ এম এ তারেক ভূঞাকে। আতাহার হোসেন সুজনকে সহ-সভাপতি পদ প্রদান করা হয়েছে।

এদিকে সংগঠনের সাথে সাংঘর্ষিক হওয়ায় ‘প্রতিষ্ঠাতা সভাপতি’র পদটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। বিভাগীয় পর্যায়ে কমিটি গঠনের লক্ষ্যে দায়িত্ব অর্পন করা হয়েছে।

সংগঠনের পক্ষ থেকে ২০ ডিসেম্বর ২০১৯ এ ঝমকালো আয়োজনে সাংগাঠনিক অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সভায় উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক আমাদের কণ্ঠের নির্বাহী সম্পাদক মিয়াজী সেলিম আহমেদ, লিবার্টি টিভিও সিইও খন্দকার সাইফুল ইসলাম সজল। অন্যান্যদের মধ্যে আরো যারা উপস্থিত ছিলেন তারা হলেন, সভাপতি খায়রুল আলম রফিক, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম আসাদ, সিনিয়ির সহ-সভাপতি তাজবীর হোসেইন সজিব, প্রচার সম্পাদক নাহিদুর রহমান, দপ্তর সম্পাদক এইচ এম এ তারেক ভূঞা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!