বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ডিগ্রি পরীক্ষা দেওয়া হল না কলেজ ছাত্র ইসহাকের – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ২:০৫ অপরাহ্ণ

মোঃ মাসুদ মিয়া,কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ
চাঁদপুরের কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজের ¯œাতক প্রথম বর্ষের ছাত্রের ডিগ্রী পরীক্ষা দেওয়া হল না । বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাদলা ইউনিয়নের নয়াকান্দি গ্রামের রাহেন উদ্দিনের ছেলে কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজের ¯œাতক প্রথম বর্ষের ছ্রাত্র ইসহাক ২৪ নভেম্বর ডিগ্রী প্রথম বর্ষের পরীক্ষার প্রবেশপত্র কলেজ থেকে নিতে আসে। প্রবেশপত্র নেওয়ার সময় অস্বস্থিবোধ করলে তাকে কলেজের একটি কক্ষে নিয়ে শুইয়ে রাখা হয়। তার শরীরের অবস্থার অবনতি ঘটলে কলেজ কতৃপক্ষ দ্রæত কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা: নাঈমা আক্তার তাকে মৃত ঘোষনা করে।
কলেজ ছাত্র ইসহাকের বাবা আহাজারী করে বলেন,আমার ছেলের আর ডিগ্রী পরীক্ষা দেওয়া হল না। কলেজ ছাত্র ইসহাকের মৃত্যুর সংবাদে পরিবারে শোকের মাতম বিরাজ করছে।
ইসহাকের মৃত্যুর সংবাদে কলেজের অধ্যক্ষ শাহ মোঃ জালাল উদ্দিন চৌধুরীসহ কলেজের শিক্ষক- শিক্ষার্থীর তাঁর বাড়িতে ছুঁটে যান এবং ইসহাকের দাফনের সার্বিক সহযোগিতা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

ছবিঃ কচুয়া ডিগ্রী পরিক্ষার্থী ইসহাকের পরিবারের শোকের মাতামের একাংশ। ইনসেটে ইসহাকের মরাদেহ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!