মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারে রংমিস্ত্রি সাজ্জাদ হত্যা, প্রধান আসামী ক্রিম আলামিন গ্রেফতার ফরিদপুরে রেলমন্ত্রীকে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত দেশের চাহিদা মিটিয়েও পাঁচবিবির সজনে ডাঁটা রপ্তানী হচ্ছে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু বিরামপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র জমা অটোরিক্সা চাকল মাসুদ রানা (৩৫) হত্যা মামলার মূল রহস্য উদঘাটন ও মূল আসামী সনাক্তপূর্বক গ্রেফতার উপজেলা নির্বাচন প্রথম ধাপে ১৮৯১ মনোনয়ন পত্র দাখিল দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ঈদ ও নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শিখা মিরসরাইয়ে এসএসসি ‘৯৭ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত ৫ সহস্রাধিক নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মীরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জনের মনোনয়ন পত্র দাখিল শাহরাস্তিতে এক যুবকের পায়ু পথে ঢুকে যায় ডাব, অস্র পাচারে উদ্ধার আজ পহেলা বৈশাখ ১৪৩১ সীতাকুণ্ডে পহেলা বৈশাখ উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় আসাফো পৌর সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত- দৈনিক বাংলার অধিকার    

অধিকার ডেক্স / ৩৫৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২০ নভেম্বর, ২০১৯, ৪:১৩ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া ফেনী প্রতিনিধিঃবাংলাদেশ আ’লীগের সহযোগী সংঘটন আ’লীগ সাংস্কৃতিক ফোরাম (আসাফো) এর পৌর সম্মেলন ২০ নভেম্বর বুধবার বিকেলে গোল্ডেন স্পুন রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়। ছাগলনাইয়া উপজেলা আ’লীগের ও আসাফো ফেনী জেলা সভাপতি নিজাম উদ্দিন মজুমদার উদ্ভোধণী অনুষ্ঠানের মধ্যে দিয়ে সম্মেলনের কার্যক্রম শুরু হয়।

আসাফো ছাগলনাইয়া পৌর শাখার আহব্বায়ক আবদুল মান্নান পাটোয়ারি’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য ফজলুল করিম আরিফ, বিশেষ অতিথি ছিলেন আসাফো ফেনী জেলা সাধারণ সম্পাদক এম. এন নবী, ছাগলনাইয়া পৌর আ’লীগ সভাপতি ও পৌরসভার মেয়র এম. মোস্তফা, আসাফো ছাগলনাইয়া উপজেলা শাখা আহব্বায়ক মির্জা মীর কাশেম, ছাগলনাইয়া মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যন বিবি জুলেখা শিল্পী, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক প্রমুখ।

সাংস্কৃতিক ব্যাক্তি কবি বকুল আক্তার দরিয়া ও মহিউদ্দিন লিটন’র উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন প্রচার সম্পাদক আসাফো ফেনী জেলার বেলাল হোসেন রিপন, জেলা সহ সম্পাদক মাঈন উদ্দিন সোহেল, উপজেলা কৃষক লীগের সভাপতি মনির আহমদ মজুমদার, জেলা সদস্য আসাফো ডক্টর ফারুক মিয়াজী, সদস্য আসাফো ফকির আহমদ ফয়েজ।
সম্মেলনে টেলিকন্ফারেন্স করে বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইদুর রহমান সজল। সম্মেলনে বক্তারা বলেন আওওয়ামিলীগ সাংস্কৃতিক ফোরামে কোন দুর্নিতি, সন্ত্রাস, মাদকসেবীদের স্থান নেই। বক্তারা আরো বলেন আমরা ছাগলনাইয়াতে একটা গোলাপ ফুল বাগান বানিয়ে যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারি সে জন্য সবাইকে একতার মধ্যে থেকে কাজ করে যেতে হবে, এগিয়ে নিতে হবে আসাফোকে। ছাগলনাইয়াতে শিল্পকলা একাডেমির স্থাপন করার জন্য পৌর মেয়র এম. মোস্তফা জোর দাবি জানান। শেষে প্রধান অতিথি পৌর সম্মেলনে আ’লীগ সাংস্কৃতিক ফোরামের সভাপতি ও সাধারন সম্পাদকের নাম ঘোষনা না করে অনুষ্ঠান শেষ হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!