শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিনম্র শ্রদ্ধায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছেন সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজীর চরছান্দিয়ায় রাস্তা ভেঙে খালে, ভেঙে পড়তে পারে ইসলামপুর জামে মসজিদ-দৈনিক বাংলার অধিকার   

অধিকার ডেক্স / ২৭৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯, ৬:৪৬ পূর্বাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি:সোনাগাজী উপজেলার চরছান্দিয়া ইউনিয়নের উত্তর চরছান্দিয়া গ্রামের (৩নং ওয়ার্ড) মোহাম্মদপুর জামে মসজিদ থেকে জমাদার বাজার যাওয়ার রাস্তা (উত্তর পশ্চিম চরছান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়” সামনে দিয়ে যাওয়ার রাস্তাটি) ভেঙে খালে পড়েছে । ঝুঁকিপূর্ণ ভাবে মানুষ ও যানবাহন পারাপার হতে হয় । দ্রুত রাস্তা মেরামত না করলে যেইকোন মুহুর্তে রাস্তাটি ভেঙে ইসলামপুর জামে মসজিদটিও খালে ধসে পড়তে পারে ।

দ্রুততম সময়ে খালের পাশে গার্ডওয়াল নির্মাণ করে রাস্তা ও মসজিদ রক্ষা করে, জনগণের কষ্ট লাগব করার জন্য চরছান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন সহ সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করছি ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!