চাঁদপুরে বিসর্জন ফাউন্ডেশনের ২য় বর্ষপূর্তি উদযাপন>>দৈনিক বাংলার অধিকার  

0
111

মাহমুদুল হাচানঃ “মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” ২বছর পূর্বে এক ঝাঁক যুব সমাজ মানব সেবা করার প্রত্যয়ে প্রতিষ্ঠিত করেন বিসর্জন ফাউন্ডেশন।

১৬ নভেম্বর শনিবার সকাল ১০ ঘটিকায় হাজীগঞ্জ উপজেলার শ্রীপুর উচ্চ বিদ্যালয়ে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

এক ঝাঁক যুব সমাজ ও উপস্থিত সুশীল সমাজ বিপুল উৎসাহ, উদ্দীপণা ও আনন্দঘণ আয়োজনের মধ্য দিয়ে বিসর্জন ফাউন্ডেশন চাঁদপু‌র জেলা শাখার ২য় বর্ষপূর্তি উদযাপিত হয়েছে।

সভার শুরুতে পবিত্র কুরআনুল কারীম থেকে তেলাওয়াত করেন আব্দুল আহাদ।

বিসর্জন ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং মোঃ মাসুম মিজি ও আছিয়া আক্তার মিথিলার যৌথ পরিচালনায় এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রভাষক ডাঃ শেখ মহসীন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান,সহকারী প্রধান শিক্ষিকা অনিতা পাল তুলসী ও ইচ্ছাপূরণ যুব সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি জাহিদুল ইসলাম ভূঁইয়া,শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের বিদ্যুৎসাহী সদস্য মোস্তফা কামাল।

এসময় লটারী রাফেল ড্র, কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিসর্জন ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মোঃ আমজাদ হোসেন, প্রচার সম্পাদক সাফায়েত হোসেন,ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম, দপ্তর সম্পাদক আল মামুন, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আল আমিন,ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ তারেক হোসেন,সহ সমাজকল্যাণ সম্পাদক সোহেল রানা,সহ-নারী ও শিশু সম্পাদক তামান্না ইসলাম, সহ-কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন অভি সহ কার্যকরী সদস্য মেহেদী হাসান, শাহজালাল সজীব, আদনান ফায়সাল, মাসুম মিজি,শাহাবুদ্দিন, তামজিদ আহমেদ, ইসমাইল হোসেন, রাজীব, জান্নাত আক্তার সহ সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও ইচ্ছাপূরণ যুব সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গণি, দপ্তর সম্পাদক মোঃ মূছা তপদার সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সবশেষে সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা কররার পরে দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।