বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রাম আলোর মুখ দেখতে বসছে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল শতাধিক এতিম শিশুদের ইফতার দিলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মহান স্বাধীনতা দিবসে পলি বাংলাদেশের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জি.এম নাজমুল হাসান সোনাগাজী উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত-দৈনিক বাংলার অধিকার 

অধিকার ডেক্স / ৭২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯, ৮:২৫ পূর্বাহ্ণ

জী মোঃ হানিফ, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি:জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রদান ২০১৯ইং উপলক্ষে দক্ষিণ চর দরবেশ (ওলামা বাজার) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জি.এম নাজমুল হাসান (এম.কম, সি.ইন.এড, বি.এড) সোনাগাজী উপজেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক নির্বাচিত হয় ।

১৩ই নভেম্বর, বুধবার বিকেলে, সোনাগাজী উপজেলা পরিষদ মিলনায়তনে এক বৈঠকে যাচাই বাছাই কমিটি এই সিদ্বান্ত গ্রহন করেন । জিএম নাজমুল হাসান সোনাগাজী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি, উপজেলা বাংলাদেশ প্রাথমিক শিক্ষক ঐক্য পরিষদের প্রধান সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করছেন ।

নাজমুল হাসান ফেনী সরকারি কলেজ থেকে স্নাতক ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন । শিক্ষকতার পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও সেচ্ছাসেবী সংগঠনের সাথে জড়িত রয়েছেন ।

তিনি জমাদার বাজার পেশাজীবি ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর প্রধান নির্বাহী, জমাদার বাজার পরিচালনা কমিটির যুগ্ম-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন । শিক্ষকতায় বিভিন্ন প্রশিক্ষণ ও শ্রেণী পাঠদানে যোগ্যতার স্বাক্ষর রেখেছেন নাজমুল হাসান । তিনি এর আগে সওদাগর হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৭ বছর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্বের পাশাপাশি ১৪বছর শিক্ষকতা করেছেন ।

নাজমুল হাসান বিভিন্ন জাতীয় দিবস পালন ও সবসময়ই শিক্ষার্থীদের সৃষ্টিশীল কর্মে উৎসাহিত করে থাকেন । তিনি কর্মোদমী ও সময়-জ্ঞান সম্পূর্ণ আদর্শ শিক্ষক । মাষ্টার জি.এম নাজমুল হাসানকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত করার জন্য তিনি এরসাথে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন । আগামী দিনে আরো সফলভাবে দায়িত্ব পালনে তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!