মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা দুবাই পৌঁছাল.বাংলাদেশি পতাকাবাহী জাহাজ এমভি আবদুল্লাহ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার পালাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিএসসি পরীক্ষার্থীদের বিদায় ও মিলাদ অনুষ্ঠিত- দৈনিক বাংলার অধিকার    

অধিকার ডেক্স / ৩৬৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯, ১:২৪ অপরাহ্ণ

মাসুদ মিয়া,কচুয়া ॥চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী ২৬নং পালাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সমাপনী পরীক্ষা (পিএসসি) পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় মিলনায়তনে দোয়া ও মিলাদ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল খালেক মেম্বারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক মো: নজরুল ইসলাম,সহকারী শিক্ষক শরীফুল ইসলামসহ আরো অনেকে। দোয়া ও মিলাদ অনুষ্ঠানে পালাখাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শহীদ উল্যাহ পাটওয়ারী, ম্যানেজিং কমিটির সদস্য ডা: স্বাধীন চৌধুরী, অভিভাবক সদস্য ও সহকারী অধ্যাপক মো: দেলোয়ার হোসেন,সমাজসেবক ইয়ার আহমেদ মজুমদার,বাজার মসজিদের ইমাম মাওলানা মোস্তাফিজুর রহমানসহ বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী,অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজত পরিচালনা করেন পালাখাল দাখিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মো: আবুল কাশেম। ওই বিদ্যালয় থেকে ৮১জন পরীক্ষার্থী প্রাথমিক সমাপনী পরীক্ষায় অংশগ্রহন করবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!