মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা দুবাই পৌঁছাল.বাংলাদেশি পতাকাবাহী জাহাজ এমভি আবদুল্লাহ ফরিদপুরে র‌্যাবের ছায়া তদন্তে ঘাতক বাস চালক আটক পাঁচবিবিতে জাকেরপার্টির বিশাল ইসলামী জালসা অনুষ্ঠিত ফরিদপুর বাসীর প্রিয় মুখ চেয়ারম্যান পদপ্রার্থী ফকির মোঃ বেলায়ের হোসেন পাঁচবিবি উপজেলা নির্বাচনেশ্বশুর জামাই সহ চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোয়নয়ন পত্র জমা রাণীশংকৈলে উপজেলা নির্বাচনে ৩ পদে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাদঁপুরের ফারজানা চলে গেলেন না ফেরার দেশে এলাকায় শোকের ছায়া,  ৮ জন হসপিটালে ভতি  – দৈনিক বাংলার অধিকার   

অধিকার ডেক্স / ৪৪৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯, ১২:৫০ অপরাহ্ণ

ব্রাহ্মণাবাড়িয়া মন্দবাগ স্টেশ‌নে সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ও চট্টগ্রাম থেকে ঢাকাগামী তুর্ণা নিশীথা দু’ট্রে‌নের মু‌খোমু‌খি দুর্ঘটনায় প্রাণ হারায় চাঁদপুর সদরের বা‌লিয়া ইউ‌নিয়‌নের ২নং ওয়া‌র্ডের তালুকদ‌ার বা‌ড়ির কু‌য়েত প্রবাসী বিল্লাল বেপারী মে‌য়ে ফারজানা রহমা‌ন । এঘটনায় তার সা‌থে থাকা ৮ স্বজন মা বেবী বেগম,ভাই হাসান বেপারী, নানু ফিরোজা বেগম,মামাতো বোন মিতু, ইবলি, শিশু দ্রুব,মামী সাহিদা গুরুতর আহতে হ‌য়ে বর্তমা‌নে হাসপাতালে পঙ্গু‌ত্বের প‌থে।
 এদিকে ফারজানার স্বপ্ন  ছিল আজ বাগা‌দি গ‌ণি উচ্চ বিদ্যাল‌য়ে এসে তার স্বপ্নের পরীক্ষার ফরম ফিলাপ করবে।   ফারজানার  স্বপ্ন স্বপ্ন থেকে গেল তাইতো  শেষ দিন ছিল ফাজানার ।  তাই‌তো খালার বা‌ড়ি বেড়ানোর সময় ক‌মি‌য়ে ত‌ড়িঘ‌ড়ি বা‌ড়ি ফির‌তে চে‌য়ে‌ছিল ফারজানা। এটাই কি তার কথা ছিল। ফাজানার স্বপ্ন কে ভুলে  ভেংগে দিল ঐ আতংকিত একটি দুর্দান্ত দুর ঘটনায় রাক্ষস নামের রেল গাড়ী ।
ফারজানার লাশ চাঁদপু‌রে তার বা‌ড়ি‌তে আনার পর এলাকার হাজা‌রো লোক বা‌ড়ি‌তে অ‌া‌সে। তার বিদ্যাল‌য়ে শত শত সহপাঠীসহ অন্য ক্লা‌শের শত শত শিক্ষার্থী তার এ অকাল মৃত্যুর খবর শু‌নে বা‌ড়ি‌তে ছু‌টে আসে।
এ বিষ‌য়ে  মৃত ফারজানার সহপাঠী এস‌এস‌সি পরিক্ষার্থী অন্তরা জানান,‘ফারজানা আমাদের ক্লা‌শের একজন ভাল ছাত্রী। সে ছিল আমাদের ভাল বন্ধু। ফারজানা বিজ্ঞান বিভা‌গ থে‌কে আমাদের সা‌থে এসএএস‌সি প‌রীক্ষা দেয়ার কথা ছিল। সে খুব মেধাবী ছাএী ছিল ক্লা‌শে তার রোল ৯। টে‌স্টএ সে সকল বিষ‌য়ে ভাল নাম্বার পে‌য়ে উত্তীর্ণ হ‌য়ে‌ছিল। আজ ১২ নভেম্বর তার ফরম‌ফিলাপ করার কথা ছিল কিন্তু সে আমাদের সকল‌কে ছে‌ড়ে চ‌লে গেল না ফেরার দেশে।

ফারজানার ফুফাতো বোন আয়েশা আক্তার জানান,‘ মঙ্গলবার ‌সি‌লে‌টের শ্রীমঙ্গ‌লে খালা‌তো বোনের বিয়ের অনুষ্ঠানে যায় ফারজানাসহ তাদের প‌রিবার। ফেরার পথে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। আমাদের প‌রিবা‌রে আরো ৮ জন স্বজন গুরুত্বর আহত হ‌য়ে পঙ্গু হাসপতা‌লে চি‌কিৎসা নি‌চ্ছে। এ‌দের অ‌নে‌কে হয়‌তো পঙ্গু হ‌য়ে যা‌বে।’

খবর পে‌য়ে ময়নাতদ‌ন্তের জন্য ফারজানার লাশ আনতে তালুকদার বা‌ড়ি‌তে যান চাঁদপুর ম‌ডেল থানার অ‌ফিসার ইনচার্জ মো.না‌ছিম উ‌দ্দিন। এলাকার লোকজ‌নের ও সহপা‌ঠি‌দের আপত্তি কার‌ণে লাশ আর  আনা সম্ভব হয়‌নি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!