সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হবেন- তাজুল ইসলাম 

0
34

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি:- 

সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের আসন্ন কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হবেন- বীর মুক্তিযোদ্ধার সন্তান তাজুল ইসলাম।

তাজুল ইসলাম প্রতিবেদককে জানান- তিনি চরদরবেশ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ইলিয়াস চেয়ারম্যানের বড়পুত্র, বর্তমান চরদরবেশ ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভূট্টো তার ছোটভাই ।

তিনি ছাত্রজীবন থেকেই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। তিনি আরও জানান- আওয়ামী পরিবারে জন্মগ্রহণ ও তার বেড়েউঠা, ফেনী ও সোনাগাজী কলেজ ছাত্রলীগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে, চরদরবেশ ইউনিয়ন আওয়ামীলীগ ও ছাত্রলীগের উপদেষ্টা, সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ছিলেন। তিনি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক সহসভাপতি ছিলেন।

কাজীরহাট শেখ রাসেল স্মৃতি সংসদের সহসভাপতি ছিলেন। উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাবেক যুগ্ম আহ্বায়ক ও জেলা যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি নানান সামাজিক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত রয়েছেন ।

তিনি বলেন- তার পরিবার আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত থাকায় তিনি রাজনৈতিক প্রতিপক্ষের দ্বারা বহু মামলা-হামলা ও নির্যাতনের শিকার হয়েছিলেন । কখনো অর্পিত দায়িত্ব পালনে পিছুপা হননি।

আসন্ন সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি সাধারণ সম্পাদক পদে একজন প্রার্থী হিসেবে সকল সহযোদ্ধা ও নেতৃবৃন্দের দোয়া ও আন্তরিক সমর্থন কামনা করেন।