বরুড়ার মহেশপুরে ভবন উদ্বোধন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

0
96

রোটা.ওমর ফারুক ,বরুড়া(কুমিল্লা)প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়া খোশবাশ দঃ ইউনিয়নের মহেশপুর আজিজিয়া উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত দ্বিতীয়-তিনতলা ভাটিক্যাল ভবনের শুভ উদ্বোধন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বিকাল সাড়ে তিনটায় বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহ্রাুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা ০৮ (বরুড়া ) আসনের সংসদ সদস্য , কুমিল্লা দ. জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বরুড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক নাছিমুল আলম চৌধুরী নজরুল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা ৩১১ নং আসনের সংসদ সদস্য কুমিল্লার কৃতি সন্তান ভাষা সৈনিক ধীরেন্দ্র নাথ দত্তর নাতনি আরমা দত্ত। খোশবাস দ. ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রবের সার্বিক তত্ত্বাবধায়নের ও ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাদেকুর রহমান এর উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোটা. সাংবাদিক মো. কামাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, ইঞ্জিনিয়ার দ্বীপক কুমার, গালিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন রবিউল আলম, উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক বকতার হোসেন বকতার, ইঞ্জি. নুরুল ইসলাম , ডা. আবুল খায়ের, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক প্রতিষ্ঠাতা সদস্য আবদুস সোবহান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী সফিকুর রহমান, সাধারন সম্পাদক আক্তারুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আবদুস সাত্তার টুটুল,ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক ফয়সাল আহম্মদ প্রমুখ।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. অছিউল্ল্যাহ । সভায় আরো উপস্থিত ছিলেন শিলমুড়ী দ. ইউনিয়ন চেয়ারম্যান মো.ফারুক হোসেন ভূঁইয়া, উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক জিয়াউল কাউসার , পৌর যুবলীগের আহবায়ক শাহিনুর হোসেন, যুবলীগ নেতা মিজানুর রহমান , পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা সাবেক এজিএস মো. শাহজাহান সহ আওয়ামীলীগ , যুবলীগ , স্বেচ্ছাসেবক লীগ , ছাত্রলীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।সভায় প্রধান অতিথি বলেন আগামী পাঁচ বছরে উন্নয়নের মডেল হবে বরুড়া তথা কুমিল্লা ০৮ (বরুড়া) এবং প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানে একটি করে আইসিটি ভবন নির্মান করা হবে তাছাড়া বরুড়ার রাস্তা ঘাট উন্নয়নের জন্য সব সময় নজর থাকবে, এবং সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত বরুড়া উপহার দিবে বরুড়ার জনগনকে।