আজ ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

দিনাজপুরে রংপুর রেঞ্জ আন্তঃ জেলা ফুটবল টুর্নামেন্ট – ২০১৯ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

মোঃ মিজানুর রহমান (ডোফুরা), স্টাফ রিপোর্টার।।

৮ সেপ্টেম্বর, ১৯ রোববার দিনাজপুর পুলিশ লাইনস্ মাঠে বিকেল ৫ টায় দিনাজপুর জেলা পুলিশ এর আয়োজনে দিনাজপুর জেলা পুলিশ দল বনাম কুড়িগ্রাম জেলা পুলিশ দল এর ম্যাচ অনুষ্ঠিত হয়। ট্রাইব্রেকারে চ্যাম্পিয়ন হয় কুড়িগ্রাম জেলা পুলিশ দল।

রংপুর রেঞ্জ আন্তঃ জেলা ফুটবল টুর্নামেন্ট-২০১৯ ফাইনাল ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম, দিনাজপুর পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বিপিএম। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম বলেন – খেলাধুলা করলে মন মানসিকতা ও স্বাস্থ্য ভালো থাকে, শুধু ফুটবল নয় বাংলাদেশের সবরকম খেলার টুর্নামেন্ট বেশি বেশি আয়োজন করতে হবে। বাংলাদেশের যে কোন প্রতিকুলতায় পুলিশ সর্বদা প্রস্তুত থাকেন। তিনি আরো বলেন – খেলাধুলার জন্য বাংলাদেশ অনেক এগিয়ে গিয়েছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্ন ছিলো সোনার বাংলা গড়া, তারি ধারাবাহিকতায় তার সু-যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে চলেছেন।

রংপুর রেঞ্জ আন্তঃ জেলা ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর রেফারির দায়িত্বে ছিলেন মোঃ ওবায়দুর রহমান এবং সহযোগিতায় ছিলেন মোতাহারুল আলম ও সুজিত রায়। খেলার ধারা ভাষ্যকারে ছিলেন সৈয়দ মোঃ রফিকুল ইসলাম।

     এই বিভাগের আরোও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০