ত্রিশালে ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে খাদে, ২ পথচারী নিহত

0
64

মামুনুর রশিদ ত্রিশাল (ময়মনসিংহ)
ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ট্রাক চাপায় দুজন পথচারী নিহত হয়েছেন। নিহতরা হলেন, মৃত আব্দুল মিয়ার ছেলে ফজলু মিয়া (৫০) ও মৃত মনা মিয়ার ছেলে আলাউদ্দিন (৭০)। তারা দুজনেই উপজেলার নারায়নপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল ৭ টার দিকে উপজেলার সাইনবোর্ড এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোন আহতের খবর পাওয়া যায়নি।

ত্রিশাল ফায়ার সার্ভিসের ষ্টেশন ম্যানেজার মোঃ মনিম সারাওয়ার এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার সাইনবোর্ড এলাকায় ময়মনসিংহগামী একটি খালি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পাড়ে যায়। এ সময় ট্রাক চাপায় স্থানীয় দুইজন পথচারীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। নিহতরা একই উপজেলার নারায়নপুর গ্রামের বাসিন্দা। তারা সকালে বাড়ি থেকে সাইনবোর্ড বাজারে চায়ের দোকানে চা খেতে আসছিল। পরে চা খেয়ে বাড়ি যাওয়র সময় এ দূর্ঘটনা ঘটে। ট্রাকটি নিয়ন্ত্রন হারানোর পর ড্রাইভার ও হেলপার পালিয়ো যায়। খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা নিহতদের উদ্ধার করেছে। তবে ট্রাকটি উদ্ধারের জন্য অভিযান চলছে বলেও জানিয়েছেন এই কর্মকর্তা।