হবিগঞ্জের বানিয়াচঙ্গে নিখোঁজের ১২ ঘন্টা পর একই পরিবারের নিখোঁজ দুই শিশু মরদেহ উদ্ধার

0
65

সুশীল চন্দ্র দাস হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ

হবিগঞ্জের বানিয়াচঙ্গে নিখোঁজের ১২ ঘন্টা পর একই পরিবারের নিখোঁজ দুই শিশু মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৬ টায় উপজেলার বড়ইউড়ি ইউনিয়নের বল্লবপুর গ্রামের পুকুর থেকে ভাসমান অবস্থায় ওই দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশুরা হল, ওই গ্রামের সাইফুল মিয়ার পুত্র সালমান মিয়া (৬) ও তার ভাই তোফাজ্জুল মিয়ার পুত্র তায়েব মিয়া (৫)।
স্থানীয় ইউপি সদস্য খন্দকার মনিরুজ্জামান মনু জানান, সেমাবার সন্ধ্যা থেকে ওই দুই শিশুকে খোঁজে পাওয়া যাচ্ছে না। আত্মীয় স্বজনসহ আশপাশের এলাকাগুলোতেও খোজে না পাওয়ায় এলাকায় মাইকিং করা হয়। মঙ্গলবার সকালে বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে শিশুদের মরদেহ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন। পরে তাদের মরদেহ পুকুর থেকে উঠিয়ে বাড়িতে নিয়ে আসা হয়।
এ বিষয়ে বানিয়াচং থানার (ওসি) রাশেদ মোবারক জানান, নিখোঁজ শিশুদের মরদেহ একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে বিষয়টি শুণেছি। ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে। বিষয়টি খতিয়ে দেখার পর বুঝা যাবে আসলে তারা পুকুরের পানিতে ডুবে মারা গেছে নাকি এর পিছনে অন্য কোন কারণ রয়েছে।
এদিকে, একই পরিবারের দুই শিশুকে এক সাথে হারিয়ে কান্নায় ভেঙ্গে পড়ছে তাদের স্বজনসহ পরিবারের লোকজন। তাদের কান্নায় যেন এলাকার আকাশ বাতাস ভারি হয়ে উঠছে।