রাণীনগরে মসজিদে চুরি করার সময় জনতার হাতে চোর আটক: পুলিশে সোর্পদ-দৈনিক বাংলার অধিকার

0
43

সোহেল চৌধুরী রানা, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে মসজিদে ঢুকে চুরি করার সময় স্থানীয় জনতা রাকিবুল হাসান (১৯) নামে এক চোরকে আটক করে। রোববার রাতে উপজেলার ভান্ডারা গ্রামে এঘটনা ঘটে। আটক রাকিবুল হাসান একই এলাকার ছোট আম গ্রামের আলমগীর হোসনেরে ছেলে।

কালীগ্রাম ইউ’পি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল বলেন, রোববার দিনগত রাতে আটক রাকিবুলসহ কয়েকজন মিলে হরিপুর কালিতলা মন্দিরের দান বক্স ভেঙ্গে ভিতরে থাকা টাকা চুরি করে। এরপর পার্শ্বে ভান্ডারা গ্রামে জামে মসজিদের তালা ভেঙ্গে ভিতর থাকা টাকা ও আসবাবপত্র চুরি করার সময় স্থানীয় লোকজন টের পেয়ে রাকিবুলকে আটক করে। এ সময় তার সাথে থাকা কয়েকজন পালিয়ে যায়।

স্থানীয় লোকজন আটক রাকিবুলকে ইউনিয়ন পরিষদে নিয়ে আসে। পরে স্থানীয় থানা’য় খবর দিয়ে পুলিশে সোর্পদ করা হয়। ভান্ডারা গ্রামের সাজ্জাদ হোসেন জানান, এক মাস আগে মসজিদের ক্যাশ বাক্স ভেঙ্গে প্রায় ২৫/৩০ হাজার টাকা চুরি হয়ে যায়। তার পর থেকে চক্রটিকে ধরতে গ্রামের মানুষ সজাগ হয়ে ওঠে।

এব্যাপারে রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল হক বলেন, আটক রাকিবুলকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে চুরি মামলা রুজু করা হবে।