নান্দাইলে প্রকাশ্য দিবালোকে সাইদুল হত্যার অপরাধীদের ফাসিঁর দাবীতে মানববন্ধন

0
16

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধি দৈনিক বাংলার অধিকার:

ময়মনসিংহের নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নে প্রকাশ্য দিবালোকে সাইদুল হত্যার অপরাধীদের ফাসিঁর দাবীতে মঙ্গলবার বিকালে দেওয়াগঞ্জ বাজারে এলাকাবাসীর উদ্দ্যোগে এক মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মানববন্ধনে একই ইউনিয়নের বিরাশি গ্রামের মুক্তুল মল্লিক ও রাজীব মল্লিক সহ সাইদুল হত্যার সাথে জড়িত সকল আসামীদের অবিলম্বে গ্রেফতার ও ফাসিঁর দাবী জানিয়ে সাইদুলের মা সমলা খাতুন ও রুবিজা খাতুন, তার ভাই জুনাইদ হোসেন, সাইদুল হত্যা মামলার বাদী মোস্তাফিজুর রহমান কাঞ্চন, সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল করিম, ইউপি সদস্য আশিকুজ্জামান সহ তেতুলিয়া, মহেষকুড়া, ব্যাপারীপাড়া সহ ৫ গ্রামের সাধারন জনগণ অংশগ্রহন করেন।

উক্ত মানববন্ধনকে ইস্যু করে কোন ধরনের আপত্তিকর বিশৃঙ্খলা যাতে না ঘটে সে লক্ষ্যে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ সঙ্গীয় ফোর্স সহ দেওয়াগঞ্জ বাজারে উপস্থিত ছিলেন। উক্ত হত্যাকান্ডের ঘটনায় জড়িত অপরাধীদের ফাসিঁর দাবীতে মানবন্ধন ব্যানারের সামনে সাইদুলের দুই শিশু লামিম (৫) ও তাসিম (৪)কে সামনে রেখে অত্র বাজারে একটি শান্ত মিছিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য গত রোববার (২৫ আগস্ট) দেওয়ানগঞ্জ বাজারে প্রকাশ্য দিবালোকে এজাহার মিয়ার পুত্র সমাজ সেবক সাইদুলকে মুক্তুল মল্লিক গংরা নিশংসভাবে হত্যা করে। এই ঘটনায় মোস্তাফিজুর রহমান কাঞ্চন বাদী হয়ে নান্দাইল মডেল থানায় এজাহারভূক্ত ২৮জন সহ অজ্ঞাতনামা ২০/২২জনের একটি খুনের মামলা দায়ের করেছে। উক্ত মামলায় ইতিমধ্যে এজাহারভূক্ত আসামী পারভেজ মোশারফ, সুমন ও বুলবুল ইসলামকে নান্দাইল মডেল থানা পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

নান্দাইল মডেল থানার সিনিয়র উপ-পরিদর্শক মো. খায়রুল ইসলাম মামলাটির তদন্ত কর্মকর্তা নিযুক্ত হয়েছেন। তিনি জানান সকল আসামীদের গ্রেফতার করার জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।