স্থাপিত হল মানবতার- দৈনিক বাংলার অধিকার

0
75
  •  মোঃ জিসান দৈনিক বাংলার অধিকার
    অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের মূল লক্ষ্য।

উদ্বোধন হল রাজারগাঁও ফাজিল ডিগ্রী মাদ্রাসার তত্ত্বাবধানে, প্রজন্ম ছাত্র সমাজকল্যাণ সংঘের অর্থায়নে “ফ্রেন্ডস্ ফাউন্ডেশন ও মানবকল্যাণ সংঘের একটি ব্যতিক্রমী উদ্যোগ মানবতার দেয়াল”। দেয়ালটি স্থাপন করা হয় রাজারগাঁও উত্তর ইউনিয়নের রাজারগাঁও ফাজিল ডিগ্রী মাদ্রাসার পুরাতন ভবনের দক্ষিণ পাশ সংলগ্ন দেয়ালে।
উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আহ্বায়ক কমিটির সভাপতি জনাব মোঃ রাশেদ হোসাইন, উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজারগাঁও ইউনিয়ন পরিষদের মাননীয় চেয়ারম্যান জনাব আলহাজ্ব আব্দুল হাদী মিয়া, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজারগাঁও ফাজিল ডিগ্রী মাদ্রাসা স্বনামধন্য অধ্যক্ষ জনাব আনিসুর রহমান এবং শ্রীপুর মকবুল আহমেদ মাদ্রাসার অধ্যক্ষ মহাম্মদ নুরুদ্দিন আহমেদ আরো উপস্থিত ছিলেন রাজারগাঁও ইউনিয়নের স্বনামধন্য ব্যবসায়ী চাকরিজীবী শিক্ষক ও ফ্রেন্ড ফাউন্ডেশন মানবকল্যাণ সঙ্গের সম্মানিত উপদেষ্টা মন্ডলীর সদস্য স্থায়ী কমিটির সদস্য ও সদস্য বিন্দু রাজনৈতিক ব্যক্তিবর্গ।

ফ্রেন্ড ফাউন্ডেশন মানব কল্যাণ সংঘের প্রধান সমন্বয়ক ডাক্তার শামীম সামাদ দৈনিক বাংলার অধিকার কে বলেন আপনাদের প্রতি আমাদের উদাত্ত্ব আহ্বান আপনার উদ্ধৃত জামা কাপড় এখানে রেখে দিন, যাতে গরিব অসহায় মানুষজন উনাদের প্রয়োজন অনুযায়ী সেগুলো ব্যবহার করতে পারেন।

এবং অসহায় মানুষদের কল্যাণে ফ্রেন্ড ফাউন্ডেশন আপনার যে কোনো উদ্যোগ ও সহযোগিতা আমাদের একান্ত কাম্য এবং দুস্থ ও অসহায় মানুষের কল্যাণে আপনার যে কোনো সহযোগিতার জন্য ফ্রেন্ডস্ ফাউন্ডেশন ও মানবকল্যাণ সংঘের সাথে যোগাযোগ করুন।

যোগাযোগঃ
০১৬৪০৭৬১১৬২
০১৮৬৯২০৯৮৬৩
০১৮৬৭১৭৮৭৩৭
মানবতার জয় হোক।