প্রধান আসামী গ্রেফতার না হওয়ায় ২১ দিনেও মিলেনি মোশারফের লাশের সন্ধান-দৈনিক বাংলার অধিকার

0
16

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:

প্রধান আসামী আক্তার মুন্সী গ্রেপ্তার না হওয়ায় সন্ধান মিলছে না খুন হওয়া টাঙ্গাইল জেলার ঘাটাইলের নয়াবাড়ি গ্রামের প্রবাসী মোশারফ হোসেন (২৫) নামে এক যুবকের লাশের। গত (২৪ আগস্ট) পুলিশ, ফায়ার সার্ভিসের ডুবরী দল ও এলাকার সাধারণ মানুষ দ্বিতীয় দফা অনুসন্ধান চালালেও গত ২১দিনেও লাশের কোন সন্ধান পায়নি। পুলিশ বলছে হত্যার পরিকল্পনাকারী এবং লাশ গুমের প্রধান হোতা খুঁজে না পাওয়ায় মোশারফের লাশের সন্ধান পেতে বিলম্ব হচ্ছে।
গত (৪ আগস্ট) কদমতলী গরুর হাট থেকে ফেরার পর কৌশলে মোশারফকে কালিহাতী উপজেলার বীরবাসিন্দা গ্রামের গজারিয়া বিলে নিয়ে নাছিমা এবং তার ভাই মাদরাসা শিক্ষক আখতার মিলে হাত-পা বেধে বিলের পানিতে চুবিয়ে খুন করে। পরে তার লাশ বস্তায় ভরে খুঁটির সাথে বেধে বিলের পানিতে ডুবিয়ে দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও কালিহাতী থানার (এসআই) নাসির উদ্দিন বলেন, পরকীয়া ও পাওনা টাকা চাইতে গিয়ে মোশারফ খুন হয়েছে। এ হত্যাকান্ডে জড়িত থাকার দায়ে গৃহবধূ নাছিমা ও তার ভাবী সোনিয়াকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। তারা আদালতে হত্যার সাথে জড়িত থাকার দায় স্বীকার করেছে। তবে খুনের মুল হোতা আক্তার মুন্সি গ্রেপ্তার না হওয়ায় মোশারফের লাশ পাওয়া সম্ভব হচ্ছে না। সে গ্রেপ্তার হলেই লাশ উদ্ধার ও হত্যা রহস্য উন্মোচিত হবে। তিনি আক্তার মুন্সিকে গ্রেপ্তারে সকলের সহযোগিতা কামনা করেন।
মামলার বাদী ও নিহতের ছোট ভাই সজীব জানান, পাওনা টাকা চাওয়ার কারণে আমার ভাইকে নির্মমভাবে খুন করা হয়েছে। আমি আমার ভাইয়ের লাশ উদ্ধারে পুলিশ প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করছি।