বংশাই নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু-দৈনিক বাংলার অধিকার

0
50

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:

টাঙ্গাইল জেলাধীন সখীপুরে বংশাই নদীতে মাছ ধরতে গিয়ে তামিরুল ইসলাম (১৬) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সাঁতার কেটে নদী পার হতে গিয়ে সোমবার বেলা একটার দিকে উপজেলার দাঁড়িয়াপুর এলাকার বংশাই নদীতে ডুবে নিখোঁজ হন। নিহত তামিরুল ইসলাম উপজেলার দাঁড়িয়াপুর গ্রামের আবু হানিফ মিয়ার ছেলে।পরে বিকেল ৬টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, সোমবার সকালে বাবা আবু হানিফ মিয়া ও বড় ভাইয়ের সঙ্গে তামিরুল বংশাই নদীতে জাল পেতে মাছ ধরতে যায়। মাছ ধরা শেষে দুই ভাই নদী সাতরিয়ে বাড়ি ফেরার পথে ওই নদীর দাঁড়িয়াপুর এলাকায় আসলে তামিরুল নদীর স্রোতে ডুবে যায়। তাৎক্ষনিক তামিরুলের বড় ভাই তাহেরুল ইসলাম ছোট ভাইকে বাঁচানোর জন্য শত চেষ্টা করেও ব্যর্থ হন।

এ ব্যাপারে উপজেলার দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এসএম শাইফুল ইসলাম শামীম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নদীর স্রোতে ডুবে যাওয়া ওই কলেজ ছাত্রকে উদ্ধারে স্থানীয়রা অনেক চেষ্টা করেও ব্যর্থ হন। পরে স্থানীয় ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। তাদের মাধ্যমে ময়মনসিংহ অঞ্চলের ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালাতে থাকে পরে বিকেল ৬টায় তার মরদেহ উদ্ধার করে ।