দিনাজপুরে জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতির উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধের কর্মসূচি অব্যাহত

0
49

মোঃ মিজানুর রহমান (ডোফুরা) :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সারা দেশব্যাপী ডেঙ্গু প্রতিরোধের অংশ হিসেবে মাটি ও মানুষের নেতা জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র সার্বিক সহযোগিতায় দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে দিনাজপুর শহরের বিভিন্ন স্থানে মশা নিধন কর্মসূচী অব্যাহত রয়েছে।

২০ আগষ্ট ১৯ মঙ্গলবার দুপুরে দিনাজপুর শহরের বাহাদুর বাজার, ষষ্টিতলা, ইকবাল হাইস্কুল এলাকায় জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব এর উপস্থিতিতে মশার বিষ স্প্রে করা হয়।

এসময় জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব বলেন – ঢাকা সহ দেশের অন্যান্য জেলায় ডেঙ্গু ছড়িয়ে পড়লেও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র ঔকান্তিক প্রচেষ্টায় দিনাজপুর জেলায় ডেঙ্গু নিয়ন্ত্রনে আমরা আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। মশা নিয়ন্ত্রনের কাজ দিনাজপুর পৌরসভার হলেও, দিনের পর দিন বর্তমান মেয়র শহরের ড্রেন ও আবর্জনা পরিস্কার না করায় আমাদের বাধ্য হয়ে এই কার্যক্রমে অংশগ্রহন করতে হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো : তসলিম উদ্দীন, রাকিবুল ইসলাম সবুজ, কোতয়ালী সেচ্ছাসেবকলীগ নেতা রাকিবুল ইসলাম রাকিব সহ অন্যরা।