৩ বছর পূর্তি হওয়ায় পালাখাল মডেল ইউপি চেয়ারম্যান ও সদস্যদেরকে সংবর্ধনা-দৈনিক বাংলার অধিকার

0
73

মো: মাসুদ মিয়া,কচুয়া ॥
কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের চেয়ারম্যান মো: ইমাম হোসেন সোহাগ ও ইউপি সদস্যদেরকে সংবর্ধনা দেয়া হয়েছে। ইউপি চেয়ারম্যানের তিন বছর কার্যদিবস পূর্তি হওয়ায় রবিবার দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন কমকর্তা ও কর্মচারীদের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মাওলানা আতাউল্যাহ শাজুলী,নুরুল্লাহ শাজুলীসহ আরো অনেকে।
এদিকে একই দিনে ইউপি সদস্য লোকমান হোসেন ভূঁইয়া,জহিরুল ইসলাম, আব্দুল মান্নান,মামুনুর রশিদ,ইকবাল আহমেদ,জিলানী হোসেন,ফাতেমা বেগম ও নুরুন্নাহার বেগমকে তিন বছর কার্যদিবস অতিক্রম হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দেয়া হয়।
এদিকে ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ বলেন, সততা ও নিষ্ঠার সাথে তিন বছর ধরে মানুষের সেবা করে আসছি। বাকী দুবছর আমি যেন মানুষের কল্যান কাজ করে যেতে পারি। তাই আগামীদিন গুলো যেন মানুষের পাশে দাড়াঁতে পারি সবাই আমাকে সহযোগিতা দোয়া কামনা করছি।
অনুষ্ঠানে ইউপি সচিব মৃনাল কান্তি পোদ্দার, মো: শাহজালাল হোসেন,কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ইমাম হোসেন ইমন,ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ছিদ্দিকুর রহমান,গ্রাম পুলিশ সদস্য আমির হোসেন,খোকন সরকার,বিশ^নাথ ও আমির হোসেন সহ,রাজনৈতিক,সামাজিক ও বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ উপস্থিত ছিলেন।