দিনাজপুরে বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগের উদ্যোগে বঙ্গবন্ধু’র ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ

0
15

মো: মিজানুর রহমান ( ডোফুরা ), দিনাজপুর প্রতিনিধি।।

১৫ আগস্ট ১৯ বৃহস্পতিবার শোকাবহ আগস্টে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীন বাংলার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০১৯ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগ-জেলা শাখার উদ্যোগে জেলা প্রশাসক কার্যালয়ের চত্বরে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়।

বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগ-জেলা শাখার সভাপতি মোঃ আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হক (বিপ্লব) এর নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলী অর্পণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ-সদস্য এ্যাড. জাকিয়া তাবাস্‌সুম জুঁই।

এ সময় উপস্থিত ছিলেন সহ সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রোকনুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুস সবুর। এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন মোঃ ছাখাওয়াত হোসেন, নুর ছাবা হোসেন, আক্তার চৌধুরী, জান্নাতুন ফেরদৌস মিতু, মোঃ আলমগীর হোসেন ও মোছাঃ রিয়া মনি সহ অন্যান্য সদস্যরা।