শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর আলোচনা সভা ও পুরস্কার বিতরণ- দৈনিক বাংলার অধিকার   

0
38

সিদ্দিকুর রহমান নয়ন,দৈনিক বাংলার অধিকার : বাংলাদেশের স্থপতি, মহান মুক্তিযুদ্ধের মহানায়ক ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠী কতৃক এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় কুরআন তেলাওয়াত, জাতীয় সঙ্গীত ও বঙ্গবন্ধুকে নিয়ে বিশেষ সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে উপজেলা অডিটোরিয়াম হলে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি, কবি, সাংবাদিক ও নাট্যকার মো. জাহাঙ্গীর আলম হৃদয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার। উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক মো. এরশাদ আলম বেপারীর সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মীরা, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান মিন্টু, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির, বাংলাদেশ কৃষি ব্যাংকের চাঁদপুর শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার আরশাদ খান। এছাড়া আরও উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর উপদেষ্টা ও মেহার কলেজের অধ্যাপক মো. কবিরুল ইসলাম মজুমদার, উপদেষ্টা আনোয়ার হোসেন লিংকন, উপজেলা আনসার কোম্পানি কমান্ডার মো. আব্দুস সাত্তার (পিপিএম বার), পৌর ১১নং ওয়ার্ড কমিশনার নাজির হোসেন পাটোয়ারী। এ সময় সংগঠনের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ আমরুজ্জামান সবুজ, সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান নয়ন, নাট্য বিষয়ক সম্পাদক আখেরুজ্জামান, প্রচার সম্পাদক আরমান হোসেন, সদস্য নাজমুন নাহার মৌসুমী ও রৌশনারা বেগম সহ বিভিন্ন স্কুল থেকে আগত শিক্ষার্থীরা উপস্থিত ছিল।
আলোচনা সভা শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের হাতে ১ম, ২য়, ৩য় ও বিশেষ পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।