কচুয়ার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজে ডিজিটাল হাজিরার শুভ উদ্বোধন ও ঈদ পূর্নমিলনী-দৈনিক বাংলার অধিকার

0
86

মো: মাসুদ মিয়া,কচুয়া(চাঁদপুর)প্রতিনিধি ॥
কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজে শিক্ষক,কর্মচারী ও শিক্ষার্থীদের ডিজিটাল হাজিরার শুভ উদ্বোধন ও ঈদ পূর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে কলেজ মিলনায়তনে ডিজিটাল হাজিরার শুভ উদ্বোধন করেন,বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন ট্রাইব্যুানাল চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়মী লীগ নির্বাচন পরিচালনা কমিটির কার্যক্রমে সমন্বয়কারী ড. মো: সেলিম মাহমুদ।
কলেজ গর্ভনিং বডির সভাপতি আলহাজ্ব মো: আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও কলেজের সহকারী অধ্যাপক আবুল খায়েরের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতথির বক্তব্য রাখেন, ঢাকা জজকোর্টের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুানালের বিচারক, আ.ন.ম জাহাঙ্গীর আলম রবিন, প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের মেম্বার মো: সালাউদ্দিন মাহমুদ সুমন ।
এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: বিল্লাল হোসেন মোল্লা,সহকারী অধ্যাপক জসিম উদ্দিন মোল্লা, নজরুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সালাউদ্দিন সরকার,সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার জয়, কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সহ আরো অনেকে।
এছাড়া অনুষ্ঠনে কলেজের সহকারী অধ্যাপক ফানাউল্যাহ,রফিকুল ইসলাম,ইকবাল আহমেদ মিঠু,ড. সেলিম মাহমুদের চাচাতো ভাই ও সমাজসেবক শাহজালাল মিয়া,হারুন উর রশিদ সহ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,কলেজ শিক্ষক,শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে ড. সেলিম মাহমুদ ও তার সহোদরা প্রয়াত বাবা রোস্তম আলী মিয়ার কবর জিয়ারত করেন।