ধনবাড়ীতে গরীব দুস্হদের মাঝে কোরবানীর মাংস বিতরন করেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক- দৈনিক বাংলার অধিকার   

0
112

 

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:টাঙ্গাইল জেলার ধনবাড়ীতে পবিত্র ঈদ-উল আযহার দ্বিতীয় দিনে ইসলামিক রিলিফ বাংলাদেশ’র পক্ষ থেকে ২৫ শ অসহায় দুস্থ গরীব পরিবারের মাঝে গরু কুরবানী দিয়ে ২ কেজি করে মাংস বিতরণ করা হয়েছে।

ধনবাড়ী পৌরসভার বকলবাড়ী, থোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, পরিবার ও শিশু কল্যান কেন্দ্র কার্যালয় নরিল্যা ৩ টি স্পটে মাংস বিতরণ করা হয়।
মঙ্গলবার(১৩ আগস্ট) থোরা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অসহায় দুস্থ গরীব পরিবারের মাঝে মাংস বিতরণ উদ্বোধন করেন মধুপুর-ধনবাড়ী আসনের সংসদ কৃষি মন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক।
এসময় উপস্থিত ছিলেন ইসলামিক রিলিফ বাংলাদেশ’র প্রতিনিধি ইলিয়াস মিয়া , জাহাঙ্গীর মোল্লা, নূরানী কনস্ট্রাকশনের পরিচালক খন্দকার তারিকুল ইসলাম তারেক, পাইস্কা ইউনিয়নের সাধারণ সম্পাদক মান্নান,আওয়ামীলীগ নেতা স্বপন ঘোষ, রাজীব ভদ্র অপু, রিপন, সাংবাদিক হাফিজুর রহমান, জহিরু হক (মিলন), রাজ্জাক সহ আওয়ামীলীগ নেতাকর্মীরা।
অপরদিকে, পরিবার ও শিশু কল্যান কেন্দ্র কার্যালয় নরিল্যাতে অসহায় দুস্থ গরীব পরিবারের মাঝে মাংস বিতরণ উদ্বোধন করেন পরিবার ও শিশু কল্যান কেন্দ্রের পরিচালক আ: ওয়াদুদ তালুকদার সবুজ, এসময় উপস্থিত ছিলেন ইসলামিক রিলিফ বাংলাদেশ’র প্রতিনিধি ইলিয়াস মিয়া ,সাংবাদিক হাফিজুর রহমান, ধোপাখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল হোসেন তালুকদার মিন্টু, আছমা আক্তার, পরিবার ও শিশু কল্যান মধুপুর অফিসের হিসাব রক্ষক সুমি সহ অন্যান্যরা।
এসময় কৃষি মন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক তিনি বলেছেন ইসলামিক রিলিফ বাংলাদেশ’র পক্ষ থেকে কুরবানী দিয়ে গরীব অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করায় সকলেই আনন্দিত। ভবিষৎতেও যাতে এই কার্যক্রম অবহ্যত থাকে