বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হবিগঞ্জে মাধপুর ছেলের কফিন আনতে গিয়ে লাশ হলেন বাবা-দৈনিক বাংলার অধিকার 

অধিকার ডেক্স / ২৪৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১০ আগস্ট, ২০১৯, ১২:০১ অপরাহ্ণ

 

সুশীল চন্দ্র দাস হবিগঞ্জ প্রতিনিধি;হবিগঞ্জ: ছেলের মরদেহ বিমানবন্দর থেকে আনতে গিয়ে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে নিজেই লাশ হয়ে বাড়ি ফিরেছেন হবিগঞ্জের মাধবপুর উপজেলার আলী আহমদ (৬০)।

শুক্রবার (০৯ আগস্ট) রাত সাড়ে ১১টায় হবিগঞ্জের নবীগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দপুর এলাকায় কফিনবাহী অ্যাম্বুলেন্স রাস্তা থেকে প্রায় ২০ ফুট নিচে খাদে পড়ে যায়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ আলী আহমদকে মৃত অবস্থায় এবং সৌদিআরব থেকে আসা তার ছেলের মরদেহের কফিনটি উদ্ধার করে।
আলী আহমদ উপজেলার তেলিয়াপাড়া এলাকার বাসিন্দা।
হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদুজ্জামান জানান, মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া প্রলয়াবাজ এলাকার আলী আহমদের ছেলে জজ মিয়া (২২) প্রায় এক মাস আগে সৌদিআরবে মারা যান। শুক্রবার বিকেলে তার মরদেহের কফিন সিলেট আন্তর্জাতিক বিমানবন্দেরে এসে পৌঁছায়। ছেলের কফিন নিয়ে অ্যাম্বুলেন্সে বাড়ির উদ্দেশে রওনা দেন আলী আহমদ।
অ্যাম্বুলেন্সটি বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভুল সাইডে চলে যায়। তাৎক্ষণিক অ্যাম্বুলেন্সের চালক দুর্ঘটনা এড়াতে গিয়ে রাস্তার পার্শ্ববর্তী প্রায় ২০ ফুট নিচের একটি খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ছেলের কফিন এবং বাবার মরদেহটি উদ্ধার করে।
সুশীল চন্দ্র দাস
হবিগঞ্জ প্রতিনিধি
০১৭৩৯২৯৮৪৫৪


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!