শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১৮ মামলার পলাতক আসামী চিনু মিয়া বন্দুক যুদ্ধে নিহত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯, ১১:৪৩ পূর্বাহ্ণ

রাকিবুল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১৮ মামলার পলাতক আসামী চিনু মিয়া পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। আজ (৯ আগষ্ট) শুক্রবার ভোর ৩ টার দিকে এ ঘটনাটি ঘটে।

পুলিশ জানিয়েছেন, গত বুধবার রাত ৮টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামে হত্যা চেষ্টা, নাশকতা, প্রচারণা ও অস্ত্র আইনের মামলা সহ ১৮টি মামলার পলাতক আসামী চিনু মিয়াকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করা হলে চিনু মিয়ার সহযোগীরা এসময় পুলিশের উপর হামলা করে হাতকড়া পড়া অবস্থায় আসামী চিনু মিয়া কে ছিনিয়ে নেয় এবং পালিয়ে যেতে সাহায্য করে। এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা রুজুর পাশাপাশি তাকে গ্রেফতারে সর্বশক্তি প্রয়োগ করে গাইবান্ধা জেলা পুলিশ। এক পর্যায়ে তার সন্ধান পেয়ে আবারোও গ্রেফতার করতে ছুটে যায় গোবিন্দগঞ্জ থানার একটি চৌকস দল। চিনু ও তার সহযোগীরা এসময় টের পেলে পুলিশের উপর হামলা চালায় তারা, পুলিশও পাল্টা জবাবে গুলি চালায়। প্রায় ২৫-৩০ মিনিট ধরে চলে তাদের মধ্যে গোলাগুলি। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে স্থানীয়দের উপস্থিতিতে পুলিশ ঘটনাস্থল তল্লাশী করে কুখ্যাত সন্ত্রাসী ১৮ মামলার আসামী চিনু মিয়াকে গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এছাড়াও পুলিশ ঘটনাস্থল থেকে ০১ টি পাইপগান, ০২টি কাঠের বাটযুক্ত বড় ছুরি, ০৩টি বড় বেকিসহ দেশীয় অস্ত্র-সস্ত্র উদ্ধার করে।

গোলাগুলির প্রেক্ষিতে ০১ জন এএসআই ও ০২ জন কনস্টেবলকে আহত অবস্থায় গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয় এবং পলাতক অজ্ঞাত সন্ত্রাসীদের বিরুদ্ধে অস্ত্র আইন-১৮৭৮ এ মামলা রুজু করা হয়। এবং তাদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!