বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় সোনার বাংলা সাহিত্য পাঠাগারের উদ্যোগে গরীব অসহায়দের মাঝে সেমাই চিনি বিতরণ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯, ১২:৪৭ পূর্বাহ্ণ

মো: মাসুদ মিয়া,কচুয়া(চাঁদপুর)প্রতিনিধি ॥
চাঁদপুরের কচুয়ার তেগুরিয়া (চাঁংপুর) সোনার বাংলা সাহিত্য পাঠারের আয়োজনে স্থানীয় গরিব-অসহায় পরিবারের সদস্যদের মাঝে ঈদুল আযহা উপলক্ষ্যে সেমাই, চিনি সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সোনার বাংলা সাহিত্য পাঠারের অস্থায়ী কার্যালয়ে এলাকার অর্ধ শতাধিক গরীব লোকজনের মাঝে চাঁদপুর জেলা পরিষদের সদস্য মো. জুবায়ের হোসেন প্রধান অতিথি এসব ঈদ সামগ্রী বিতরণ করেন। প্রধান অতিথি তার বক্তব্য বলেন, অসহায় মানুষদের সেবা করা একটি মহৎ কাজ। এ ক্ষেত্রে যাদের সহযোগিতায় পাঠাগারটি সাধারন মানুষের পাশে থেকে সেবা করছে আমি প্রত্যেক সদস্যদের অভিভন্দন জানাই। পাশাপাশি ভবিষ্যতে পাঠাগারটি আরো সমাজ সেবামূলক কাজ করে এগিয়ে যাবে এই প্রত্যাশা করছি।
সংগঠনের সভাপতি সাংবাদিক জিসান আহমেদ নান্নু’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. হাবিবুর রহমান মজুমদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিংআড্ডা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল চন্দ্র দাস, উত্তর পালাখাল মোড় ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মো. বাবুল সর্দার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোজাম্মেল তালুকদার,সাবেক সভাপতি অলি উল্যাহ প্রধান,যুবলীগ নেতা শাহনেওয়াজ সহ আরো অনেকে।
কচুয়ার কৃতি সন্তান,বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইঞ্জি: জসীম উদ্দিন ,বাইছারা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি একেএম আব্দুল্লাহ আল বাকী ও সমাজসেবক বাবুল সর্দারের সার্বিক সহযোগিতায় বিতরণী অনুষ্ঠানে এসময় পাঠারেরর সদস্য সাইফুল ইসলাম,সাংবাদিক কাউছার আহমেদ,মাসুদ রানা,ইসমাইল হোসেন বিপ্লব,বাপ্পি সরকার,ডা: জাকির হোসেন জাহাঙ্গীরসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কচুয়া : সোনার বাংলা সাহিত্য পাঠাগারের উদ্যোগে গরীব অসহায়দের ঈদ উপলক্ষে সেমাই ও চিনি বিতরণ করছেন জেলা পরিষদের সদস্য জোবায়ের হোসেনসহ সদস্যবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!