বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রায়পুর শহর পরিষ্কারে বিডি ক্লিন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৭ আগস্ট, ২০১৯, ৩:৩৩ অপরাহ্ণ

মো: আবদুল কাদের,দৈনিক বাংলার অধিকার,লক্ষ্মীপুর প্রতিনিধি:
সেচ্ছাসেবী সংগঠন পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন নিয়ে প্রতিষ্ঠিত বিডি ক্লিন “পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” এই শ্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুরের রায়পুরে শহর পরিষ্কার পরিচ্ছন্ন রাখার উদ্যেগে কর্মসূচি পালন করেছে।
বুধবার (৭ আগস্ট) রায়পুর শহরের প্রধান সড়ক থানাসহ গুরুত্বপূর্ন কয়েকটি যায়গায় তাদের পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করা হয়।
সারাদেশে ৪৮ টি জেলা এই সংগঠনের কার্যক্রম রয়েছে এছাড়া ও সচেতনতা বৃদ্ধি সহ সমাজ সংস্কারে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করছে সংগঠনটি।
বিডি ক্লিন লক্ষ্মীপুর টিমের প্রধান সমন্বয়ক সাহিদুজ্জামান সৈকত বলেন, সারাদেশের ন্যায় আমরা আমাদের শহর পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে কাজ করছি।
আমাদের কার্যক্রম চলমান। ক্যাম্পেইন থেকে শুরু করে নিজেরাই শহর পরিষ্কার পরিচ্ছন্ন রাখার চেষ্টা করছি এবং অন্যদের সচেতন করছি। আমাদের কার্যক্রমে সবার আন্তরিকতা ও সহযোগিতা থাকলে আমাদের কর্মসূচিগুলো বাস্তবায়নে বেগবান হবে।
অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করেন প্রধান অতিথি পুলিশ সুপার (রায়পুর সার্কেল) স্পিনা রানী প্রামানিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য শাখাওয়াত হোসেন আরিফ, বিডি ক্লিনের লক্ষ্মীপুর জেলা সমন্বয়ক সৈকত মাহমুদ, রায়পুর থানার অফিসার ইনচার্জ তোতা মিয়া, ট্রাফিক ইন্সপেক্টর জিল্লুর রহমান, রায়পুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন ঢালী, রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মোঃ মাসুদ হোসাইন, মাইটিভির জেলা প্রতিনিধি শফিউল আজম চৌধুরী জুয়েলসহ রায়পুরে কর্মরত সাংবাদিক প্রমূখ।
শপথ শেষে অতিথিরা বিডি ক্লিনের শতাধিক কর্মী সদস্যসহ থানা এবং এর আশপাশ পরিষ্কার করেন।
অনুষ্ঠানে বক্তরা বলেন পবিত্রতা ঈমানের অঙ্গ ময়লা আবর্জনা থেকে বিভিন্ন ধরনের রোগ জীবানু বংশ বিস্তার করে। আমরা আমাদের শহরকে ময়লা আবর্জনা থেকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে আজকে আমাদের এই কর্মসূচি ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!