আজ ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

শাহরাস্তি ইউনোর সাথে অপরুপা নাট্যগোষ্ঠীর শুভেচ্ছা বিনিময়-দৈনিক বাংলার অধিকার

মোঃ ইব্রাহিম খলিল পন্ডিত ও সিদ্দিকুর রহমান নয়ন,দৈনিক বাংলার অধিকারঃ

বৃহস্পতিবার সকাল ১১ টায় শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার আক্তারের সাথে শাহরাস্তি অপরুপা নাট্যগোষ্ঠী সংগঠনের শুভেচ্ছা বিনিময় নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তারের সাথে শুভেচ্ছা বিনিময়কালে শাহরাস্তি অপরুপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় সমসাময়িক বাল্যবিবাহ, মাদক, জংগীবাদ, সন্ত্রাস, ইভটিজিং, মিথ্যা গুজব বিষয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষে শাহরাস্তি অপরুপা নাট্যগোষ্ঠীর পক্ষ থেকে শাহরাস্তি উপজেলার স্কুল, কলেজ, মাদ্রাসা, হাট বাজারে নাটক পরিবেশনের ব্যাপারে সিদ্বান্ত গ্রহন করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার জনসচেতনতা সৃষ্টির লক্ষে অপরুপা নাট্যগোষ্ঠী কার্যক্রম গ্রহন করায় সব ধরনের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন এবং অতিতের সকল সাংস্কৃতিক কর্মকাণ্ডের জন্য ভূয়সী প্রশংসা করেন।

তিনি বলেন সরকারের দেয়া কাজ গুলি একা বাস্তবায়ন করা সম্ভব নয় সাংস্কৃতিক সংগঠন গুলি নাটকের মাধ্যমে খুব সহজে জনগনের সামনে তুলে ধরতে পারে যা অন্য কেউ পারেনা।

এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি অপরুপা নাট্যগোষ্ঠীর সিনিয়র সহসভাপতি সাংবাদিক সৈয়দ আমরুজ্জামান সবুজ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ এরশাদ আলম বেপারী, সাংগঠনিক সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান নয়ন, সদস্য সুমন চন্দ্র বিশ্বাস প্রমুখ।

পরে শাহরাস্তি অপরুপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় এর লেখা কবিতার বই শুভেচ্ছা উপহার হিসাবে উপজেলা
নির্বাহী অফিসার শিরীন আক্তারের হাতে তুলে দেন।

     এই বিভাগের আরোও সংবাদ

আর্কাইভ