বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাপাহারে ডেঙ্গু নিধন সচেতনতামূলক লিফলেট বিতরণ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৭২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯, ১:১৭ অপরাহ্ণ

সোহেল চৌধুরী রানা, নওগাঁ জেলা প্রতিনিধি: দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ পালনের অংশ হিসাবে নওগাঁর সাপাহারে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার বিকেলে উপজেলা চত্ত্বর থেকে শুরু করে সদরের পুরো বাজারে লিফলেট বিতরণ করা হয়। এর পাশাপাশি প্রশাসন এলাকা সহ সদরের গুরুত্বপূর্ণ ড্রেন, নালাসহ অন্যান্য ময়লা পরিষ্কার কার্যক্রম শুরু করেন এবং মশা নিধনের স্প্রে করা হয়।

এ সময় সেখানে উপস্থিত থেকে লিফলেট বিতরণ করেন সাপাহার উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, নার্গিস সরকার, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই প্রমুখ। এ সময় সেখানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের অফিসার, সাংবাদিক সহ অনেকেই উপস্থিত ছিলেন। দেশে ডেঙ্গু জ্বরের প্রাদুর্ভাবের কারনে আগামী ৩১ জুলাই পর্যন্ত পুরো উপজেলার বিভিন্ন এলাকায় মশক নিধন ও পরিচ্ছন্নতাসহ ব্লিচিং পাওডার ও মশা মারার স্প্রে করার কার্যক্রম অব্যাহত থাকবে বলে ইউএনও কল্যাণ চৌধুরী জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!