শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষিত কিশোরীকে ৯দিনে ও উদ্ধার করতে পারেনি পুলিশ সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত দুই সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দিনাজপুরে শিল্পকলা ও শিশু একাডেমীর উদ্যোগে ১৫৮তম রবীন্দ্র ও ১২০তম নজরুল জন্ম-জয়ন্তী পালিত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৭১২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯, ৪:৪৫ অপরাহ্ণ

মোঃ মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর প্রতিনিধি।।

২৮ জুলাই, ১৯ রবিবার সন্ধ্যা ৭ টায় দিনাজপুর জেলা শিল্পকলা একাডেমী ও শিশু একাডেমীর আয়োজনে এবং জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় গোর-‌এ-শহীদ বড় ময়দানে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৮তম ও বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের ১২০তম জন্ম-জয়ন্তী উপলক্ষ্যে আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত।

দিনাজপুর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জয়নুল আবেদীন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।

দিনাজপুর কারিগরী কলেজের প্রভাষক হারুন উর রশিদ এর সন্চালনায় আলোচক হিসেবে বিশ্বকবি রবীন্দ্র ও বিদ্রোহী কবি কাজী নজরুল এর আলোকপাত করেন দিনাজপুর সরকারি কলেজ এর দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাসুদুল হক ও বাংলা বিভাগের প্রভাষক লাল মিয়া।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতে সম্মেলক সংগীত পরিবেশন করা হয়। দিনাজপুর জেলা শিল্পকলা একাডেমী’র পরিবেশনায় সংগীত পরিবেশন করে একাডেমী’র শিল্পীবৃন্দ এবং শেষে নৃত্য শিল্পীরা নৃত্য পরিবেশন করে।

জেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত সংগীত প্রতিযোগিতায় ৩৬ জন বিজয়ী সংগীত শিল্পীদের মাঝে অনুষ্ঠানের শেষে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম সহ অন্যান্য অতিথিবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!