বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাপাহারে মাদক ও বাল্যবিবাহ বিরোধী সচেতনতামূলক সভা অনুষ্ঠিত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৯২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৪ জুলাই, ২০১৯, ১২:১৮ অপরাহ্ণ

সোহেল চৌধুরী রানা, নওগাঁ জেলা প্রতিনিধিঃ- “মাদক ও বাল্যবিবাহকে না বলুন” এই স্লোগাণ কে সামনে রেখে নওগাঁর সাপাহার উপজেলার পশ্চিম কলমুডাংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাদক ও বাল্যবিবাহ বিরোধী এক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

পাতাড়ী ইউনিয়ন পরিষদ, বে-সরকারী উন্নয়ন সংস্থা বিএসডিও ও বিডিও’র আয়োজনে মঙ্গলবার বিকেলে বিপুল সংখ্যক নারী-পুরুষ বৃষ্টি উপেক্ষা করে মাদক ও বাল্যবিবাহ বিরোধী সচেতনতামূলক সভায় অংশগ্রহণ করেন।

এতে সভাপতিত্ব করেন পাতাড়ী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মুকুল মিঞা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন, সাপাহার প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মানিক, বিডিও’র সিনিয়র প্রোগ্রাম অফিসার শামসুল হক, প্রোগ্রাম অফিসার সুদেশ মুড়িয়ারী, বিএসডিও’র সিনিয়র স্পন্সরশীপ অফিসার দেলোয়ার হোসেন, লুথারেন মিশন ফিন্নিশ’র ফিল্ড অফিসার পবিত্র মালী প্রমুখ।

এ সময় সেখানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক-শিক্ষিকা, অবিভাবক, শিক্ষার্থী সহ অনেকেই উপস্থিত ছিলেন।

সচেতনতামূলক সভায় উপস্থিত সকলে এই মর্মে অঙ্গীকার করেন যে, তারা তাদের সন্তানদের বাল্যবিবাহ দিবেন না এবং মাদকের বিরুদ্ধে একযোগে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করবেন।

এসময় ছেলে ধরা আতংকে বিভ্রান্ত না হয়ে সন্তানদের নিয়মিত শিক্ষাপ্রতিষ্ঠানে পাঠানোর ব্যবস্থা নেওয়ার জন্য তাদের অনুরোধ করা হয় এর পাশাপাশি ছেলা ধরা সংক্রান্ত কোন বিষয় নজরে আসলে আইন নিজের হাতে তুলে না নিয়ে থানায় জানানোর অনুরোধ করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!